READ & EARN NEW UPDATE & NOTIFICATION

সতর্কীকরণ বার্তা টিপস এন্ড ট্রিকস


সতর্কীকরণ বার্তা


আমরা এই মাসে নাম সহ ভুল গুলো বলে দিলাম এবং যে সুবিধা দিলাম সেটি শুধু মাত্র এই মাজের জন্য, পরের মাস থেকে কেও নিয়ম লঙ্ঘন করলে পেমেন্ট রিজেক্টেড সাথে সাথে একাউন্টি নিষ্ক্রিয় করা হবে এবং আপনি কি নিয়ম লঙ্ঘন করেছেন সেটি আপনি আমাদের How To Work পড়ে জেনে নিবেন এই বিষয় কোন প্রকার বিস্তারিত তথ্য দেওয়া হবে না।

পাসওয়ার্ড ভুলে গেলে, ইনভ্যালিড ক্লিক জন্য একাউন্ট বন্ধ হলে অথবা আপনার পেমেন্ট হোল্ড বা রিজেক্টেড হলে সরাসরি আমাদেরকে ইমেল করতে পারেন [email protected] এই ইমেলে, আমরা ১ থেকে ৩ কর্মদিবস এর মাঝে আপনার ইমেলে জবাব দিবো, মনে রাখবেন ইমেল করতে হলে Name, Email, User ID, সহ আপনার সমস্যা বিষয় বিস্তারিত জানিয়ে ইমেল করবেন।

আমাদের টেলিগ্রাম বা ফেসবুক গুরুপে যে কোন বিষয় নিয়মে বার বার পোস্ট করা থেকে বিরত থাকুন এবং ফেসবুকে কোন বিষয় নিয়ে অন্য কারো পোস্টে কমেন্ট করা থেকেও বিরত থাকুন এবং যদি কোন মেমবার আপনার কোন পোস্টে কমেন্ট করে তা হলে সেই বিষয় আপনি তাকে উত্তর দিবেন, যতটা আপনি জানেন ।

টিপস এন্ড ট্রিকস


# বেশি পয়েন্ট তৈরিঃ কুইজ টু উইন এপপ্সে বেশি বেশি পয়েন্ট তৈরি জন্য আপনি ইমেজ কুইজ এবং সহজ গণিত ও ম্যাথমেটিক্স কুইজ বেশি বেশি খেলুন বার বার খেলুন কারন সেখানে আপনার উত্তর ভুল হবে না এবং আপনার পয়েন্ট + হতে থাকবে যার কারনে আপনি সহজে বিজয়ী হতে পারবেন এবং রিড এন্ড ইয়ার্ন থেকে নিশ্চিতে পেমেন্ট পাবেন।

# রিড এন্ড ইয়ার্ন থেকে নিশ্চিতে পেমেন্টঃ আপনি যদি রিড এন্ড ইয়ার্ন থেকে নিশ্চিতে পেমেন্ট পেতে চান তা হলে এই টিপস এন্ড ট্রিকস আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ, যা নিচে উদাহরণ সহ বিস্তারিত ভাবে আলোচনা করা হলোঃ

প্রতি দিনের কাজের শুরুতেঃ

প্রতি দিন রিড এন্ড ইয়ার্ন কাজের শুরুতে প্রথমে আপনি নিউজ পড়ে উপার্জন দিয়ে শুরু করুনঃ যেমন আপনি প্রথমে Read & Earn ক্লিক করুন এবং সংবাদপত্র পড়ার মাধ্যমে অর্থ উপার্জন করুন এবং ১ বা ২ টাকা হবার পরে আপনি সেখান থেকে চলে আসুন এবং Today Task ওপেন করুন এবং প্রথম Task টি শেষ করুন। যখনি প্রথম Task শেষ হবে আপনি হোম পেজে চলে আসবে স্বয়ংক্রিয়ভাবে তখন আপনি রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন বন্ধ করে দিন। (চাইলে কুইজ টু উইন অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন)

এক ঘন্টা বার তার বেশি সময় পরেঃ

আপনি এখন আবার রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন ওপেন করুন এবং দ্বিতীয় Taskটি শেষ করুন, যখনি দ্বিতীয় Task শেষ হবে স্বয়ংক্রিয়ভাবে হোম পেজে চলে আসবে। এখন আপনি চাইলে Listen & Earn কাজ করতে পারেন এবং যখনি আপনার Listen & Earn কাজটি শেষ হবে তখন আপনি রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন বন্ধ করে দিন। (চাইলে কুইজ টু উইন অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন)

এক ঘন্টা বার তার বেশি সময় পরেঃ

আপনি এখন আবার রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন ওপেন করুন এবং সংবাদপত্র পড়ার মাধ্যমে অর্থ উপার্জনের জন্য Read & Earn ক্লিক করুন এবং ১ বা ২ টাকা উপার্জনের পরে ফিরে আসুন হোম পেজে এবং আপনি আবার ও Today Task ওপেন করুন এবং আপনার তৃতীয় Task বা শেষ Taskটি সম্পূর্ণ করুন যখনি আপনার তৃতীয় Task সম্পূর্ণ হবে স্বয়ংক্রিয়ভাবে হোম পেজে চলে আসবে তখনি আপনি ঐ দিনের জন্য রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন বন্ধ করে দিন এবং পরের দিন এই একই নিয়ম এ কাজ করুন। 

আপনি যদি উপরে নিয়ম মেনে প্রতি দিন কাজ করেন তা হলে এডমিন চাইলেও কোন ভাবে আপনার পেমেন্ট কোন ভাবে রিজেক্টেড বা হোল্ড করতে পারবে না সুতরাং উইথড্র পরে আপনাকে চিন্তাও করতে হবে না পেমেন্ট কি রিজেক্টেড বা হোল্ড হবে ।

# দ্রুত সাপোর্ট ও হেল্পঃ যদি কোন মেমবার আমাদের সকল নিয়ম মেনে কাজ করে এবং একটিভ ভাবে সার্বক্ষনিক টেলিগ্রাম ফেসবুক গুরুপে অন্য মেমবারকে হেল্প করতে থাকেন তা হলে, আপনার যে কোন সমস্যার বিষয় আপনি চাইলে সরাসরি এডমিনকে ম্যসেজ করতে পারেন এবং আপনার যে কোন বিষয় গুরুত্বপূর্ণ ভাবে দেখা হবে।  অনিচ্ছাকৃত ভাবে ছোট ছোট ভুল হয়ে যেতে পারে যে গুলো সাধারন মেমবারে নজরে দেখা হবে না। *এডমিন প্যানেল আলচনা করে সিদ্ধান্ত নিবে। মনে রাখবেনঃ আপনি আজ থেকে অন্য মেমবারে ম্যসেজের উত্তর দিচ্ছে বা গুরুপে একটিভ আছেন বলে আপনি উপরে সুবিধা পাবেন এমনটি না। যখন এডমিন প্যানেল মনে করবে আপনি প্রো সদস্য লিষ্টে যাবার জন্য উপযুক্ত তখন আপনাকে প্রো সদস্য করা হবে এবং আপনি রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনের নিচে Welcome To Read & Earn Application ম্যসেজটির পরিবর্ত দেখতে পাবেন Welcome To Our Pro Member তখন থেকে আপনি উপরে সুবিধা পাবেন এবং সামনে কিছু অতিরিক্ত সুবিধা নিয়ে আসা হবে। প্রো সদস্য লিষ্টে যাবার মানে এমন না আজ থেকে আপনার আর কোন নিয়ম মানতে হবে না বা একবার প্রো সদস্য লিষ্টে চলে আসছি এখন আর কাওকে হেল্প না করলেও চলবে । যে কোন সময় এডমিন প্যানেল আপনাকে প্রো সদস্য লিষ্টে থেকে বাদ দিতে পারে। প্রো সদস্য লিষ্টে যাবার মানে বেশি ইনকাম বা আপনার সকল অপরাধ ক্ষমা অথবা আপনি যা ইচ্ছা তাই করতে পারবেন এমনটি না, প্রো সদস্য লিষ্টে গেলে আপনি কি সুবিধা পাবেন তার একটি উদাহরণ নিচে দেওয়া হলো।

প্রো সদস্য সুবিধা একটি উদাহরণঃ

আমাদের মেমবার Name: Zehad Abir > UserID: 6855037 – সকলে দেখছে সে সার্বক্ষনিক গুরুপে একটিভ এবং সকলে মেমবারকে হেল্প করেন এবং সকলে প্রশ্নে উত্তর দিয়ে থাকেন। কিন্তু তার আইডি সাথে অনেক গুলো খারাপ বিষয় ঘটেছে যা বিস্তারিত আলোচনা করতে চাচ্ছি না তার মাঝে একটি হলো তার একাউন্টে মোট ইনভ্যালিড ক্লিক হয় ৫৩টা এবং তার ব্যালান্স – ২২৯ টাকা হয়ে যায়, কিন্তু তার বিষয় বিস্তারিত শুনে তার ইনভ্যালিড ক্লিক ০ এবং তার পুরাতন ব্যালান্স যোগ করে দেওয়া হয়, তবে এটি সাধারন কোন মেমবার সাথে হলে ব্যালান্স পরে একাউন্ট ও আর খুলে দেওয়া হতো না।

# বিজ্ঞাপন সমস্যাঃ কুইজ টু উইনে বিজ্ঞাপন ক্লিকে সময় হলে যদি বিজ্ঞাপন না আসে তা হলে, আপনি প্রতি বার লেবেল শেষ হলে Review Answers, Generate PDF, বাটনে ক্লিক করুন, যদি তার পরেও বিজ্ঞাপন না আসে তা হলে BATTLE QUIZ খেলুন এবং শেষ হলে বের হবার সময় বিজ্ঞাপন আসবে যদি তাও বিজ্ঞাপন না আছে তা হলে আপনি যখন কুইজ খেলেন তখন নিচে আপনাকে ৫টি বাটন দেখানো হয় যার শেষ বাটনটি ডলার আইকন এর সেখানে ক্লিক করলে আপনাকে বলা হবে আপনি কি একটু বিজ্ঞাপন দেখতে চান আপনি Watch Now তে ক্লিক করলে বিজ্ঞাপন দেখাবে।

প্রতি বার লেবেল শেষ হলে যদি আপনি উপরে সকল নিয়ম মেনে চেষ্টা করেন তা হলে বিজ্ঞাপন আসবে আর যেহেতু আপনাকে দিনে মাত্র ২টি বিজ্ঞাপনে ক্লিক করতে হবে আর আপনি দিনে কম হলেও ২০-৫০টি লেবেল শেষ করেন বা আরো বেশি সুতরাং যে কোন সময় বিজ্ঞাপন আসবে আর একটি বিজ্ঞাপনে ক্লিক এর পরে আপনি ১ ঘন্টা বা ১ হাজার পয়েন্ট না করে দ্বিতীয় বিজ্ঞাপনে ক্লিক করবেন না, অনেকে মনে করতে পারে দিনে ২টি বিজ্ঞাপনে ক্লিক করতে হবে তা হলে এক সাথে ২টি বিজ্ঞাপনে ক্লিক করে রাখি । যদি উপরে নিয়ম মানার পরেও আপনার বিজ্ঞাপন সমস্যা বা এই বিষয় কোন প্রশ্ন থাকে তা হরে কুইজ এর টেলিগ্রাম গুরুপে জানাতে পারেন।

রিড এন্ড ইয়ার্ন সমস্যা ও সমাধান আপনি রিড এন্ড ইয়ার্নের How To Work পাবেন।

বিঃদ্রঃ কিছু কাজ করা থেকে ১০০% হাত দুরে থাকুন, কোন প্রকার অনুমতি ছাড়া এডমিন সহ কাওকে Inbox এ ম্যসেজ দিবেন না, যদি কেও আপনার নামে অভিযোগ করে তা হলে আমাদের সকল অ্যাপ্লিকেশন থেকে আপনার আইডি বন্ধ করা হবে এবং টেলিগ্রাম ফেসবুক সহ সব খানে আপনাকে Banned করা হবে। যে কোন সমস্যা নিয়ে ইমেল বা ফেসবুক গুরুপে পোষ্টে পরে অপেক্ষা করুন, কারন আপনার পোস্ট এডমিন দেখবে এবং যখনি সমস্যার কারন বা সমাধান হবে তখনি আপনাকে জানানো হবে, আপনি যদি মনে করেন এক পোষ্ট বার বার করলে এডমিন তারাতারি দেখবে এবং সমাধান করবে বা ইমেল ও ৪-৫ বার করলে তারাতির সমাধান হবে অথবা ফেসবুক গুরুপে সব পোস্টে নিচে আপনার সমস্যা বিষয় কমেন্ট করলে এডমিনে নজরে তারাতারি আসবে এবং তারাতারি আপনার সমস্যা সমাধান হবে তা হলে আপনি বোকার স্বর্গে আছেন, কারন কোন মেমবার এই রকম করলে তার কাজ ইচ্ছা কৃতভাবে বেশি সময় Pending করা হয় এবং তার ছোট ভুল গুলোকেও ক্ষমার দৃষ্টিতে দেখা হয় না । নিয়ম লঙ্ঘন বা প্রতারণা করে ২ মাসে ৫০-১০০ টাকা বেশি ইনকাম করে যদি এক মাসের ৪০০-৫০০ টাকার পেমেন্ট রিজেক্টেড হয় তা হলে কি আপনার লাভ হলো না চল ?? সুতরাং বিরত থাকুন। 

বিঃদ্রঃ প্রতিটা মেমবারে জন্য একটি ভালো খবর আছে, আপনারা দেখে থাকবেন যে কোন অ্যাপ্লিকেশনে কাজের জন্য ছোট বড় মিলে অনেক নিয়ম মেনে কাজ করতে হয় এবং সব অ্যাপ্লিকেশনে কাজের একটা লিমিট করা থাকে সুতরাং সময় এবং ইচ্ছা থাকলেও কেও বেশি ইনকাম করতে পারেন না। কিন্তু আপনি যদি কোন বিশ্বস্ত ওয়েবসাইট কাজ করেন তা হলে যেমন অতিরিক্ত নিয়ম থাকবে না তেমনি থাকবে না কোন প্রকার ইনকামের লিমিট তবে যে কোন ওয়েবসাইট কাজ এতটা সহজ না যতটা অ্যাপ্লিকেশনে হয়ে থাকে আর এই সহজ কাজ কাজ নিও আপনারা যে প্যরা দিয়ে থাকেন । তবে হ্যা কিছু মেমবার আছে যারা চাইলে পারবে মাসে একটি ভালো ইনকাম করতে আর খুব তারাতারি এমন কিছু প্রকাশ করবো আমরা ।