READ & EARN NEW UPDATE & NOTIFICATION

গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি


প্রিয় সদস্য এখানে আমরা নতুন কোন নিয়ম নিয়ে আলোচনা করবো না, আপনাদের সাথে কিছু বিষয় শেয়ার এবং সতর্কতা মুলক কিছু কথা বলবোঃ

সংবাদপত্র পড়ুন এবং অর্থ উপার্জন অ্যাপ্লিকেশনের যাত্র শুরু হয়েছে, ৪ নভেম্বর ২০১৮ তে দেখতে দেখতে আজ ৭ মাস বা ২১১ দিন অতিক্রম করছে, এটি খুব ভালো কথা কিন্তু এর পিছনে গল্পটি এতটা ভালো না। আমরা সংবাদপত্র পড়ুন এবং অর্থ উপার্জন অ্যাপ্লিকেশনের প্রকাশের পর থেকে সব সময় নতুন নতুন নিয়ম তৈরি করে চলেছি, যা আপনাদের মাঝে কিছু সদস্য মেনে চলেছে তাও মাত্র কিছু দিন তার পরে যা তাই, কিন্তু আমরা কোন সময় কঠোর হয় নাই, এখন পযন্ত যারা যারা ভুল করছেন এবং যাদের পেমেন্ট হোল্ড বা রিজেক্টেড করা হয়ছে, সকলে পেমেন্ট পুনরায় দেওয়া ও হয়ছে, কারন আমি জানি আপনারা অনেক কষ্ট করে একটু একটু করে মাসে ৫০০-৬০০ টাকা উপার্জন করেন, যার কারনে আপনারা পেমেন্ট না পেলে আপনার থেকে আমাদের বেশি খারাপ লাগে,  আপনাদের আমি এর আগেও বলছি আমার গুগল এডসেন্স একাউন্টে আমার ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশনের ইনকাম দুইটি একটি একাউন্টে আসে, এবং সব কিছু খুব সুন্দর ভাবে চলছিলো, তবে গত মাসে আমি আমার গুগল এডসেন্স পেমেন্টস হিস্ট্রি কোন কারনে দেখছিলাম তখন আমার নজরে একটি বিষয় আসে এবং আমি পূর্বের সকল পেমেন্ট চেক করার পরে যে সমস্যা নজরে আসছে সেটি খুব দুঃখ জনক।

সমস্যা কি ??


সমস্যা বিস্তারিত বুঝাতে পোস্টি একটু বড় হতে পারে কিন্তু অনুরোধ থাকলো পোস্টি সম্পূর্ণ পড়ার। আমার গুগল এডসেন্স একাউন্টি ২০১০ সালের এবং আমার মোটামুটি গুগল এডসেন্স সকল বিষয় কিছু টা ধারনা ও আছে, গুগল এডসেন্স থেকে প্রতি মাসে মোট যে ডলার ইনকাম হয় তার থেকে গুগল এডসেন্স কিছু ডলার কেটে রাখেন যার কারন দেখানো হয়, Invalid Traffic যার মানে অনেক গুলো বিষয় যেমনঃ VPN ব্যবহার করে ওয়েবসাইট ভিসিটর অথবা কোন ভিজিটর ভুলে বিজ্ঞাপন ক্লিক করছে এবং কোন প্রকার সময় না দিয়ে প্রস্থান বা সেই পেজ থেকে চলে আসছে যার কারনে গুগল এডসেন্স কিছু ডলার কেটে রাখেন প্রতি মাসে যা আমি ২০১০ – ২০১১ থেকে জানি এবং যে ডলার কাটে তার পরিমান খুব সামান্য যেমনঃ $3000 – $4000 ডলার আপনার মোট ইনকাম হলে $10 থেকে $20 ডলার কেটে রাখে যা গুগল এডসেন্স ব্যবহার কারি সকলে জানি, এটি প্রতি মাসে চেক ও করি না, হ্যা প্রথম প্রথম যখন গুগল এডসেন্স ব্যবহার শুরু করছি তখন চেক করতাম, পরে আমার মনে হয় না গত ২ বছরেও এটি আর চেক করছি কিন্তু গত মাসে আমি অন্য একটি বিশেষ কারনে গুগল এডসেন্স পেমেন্টস হিস্ট্রি দেখছিলাম, তখন আমার নজরে আসে অ্যাপ্লিকেশনে থেকে আমাদের প্রতি মাসে যা ইনকাম হয় তার ৩৫% ৪০% ৫০% গুগল এডসেন্স কেটে নিচ্ছে যার কারন দেখানো হচ্ছে Invalid Traffic. আমি এর আগে শুধু মাত্র  সাপ্তাহিক এক থেকে দুই বার আমার গুগল এডসেন্স করছি এবং দেখছি ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশনে থেকে কত কি ইনকাম হচ্ছে এবং মাসে আপনাদের ৪০ থেকে ৬০ হাজার টাকা পযর্ন্ত পেমেন্ট করছি তবে অ্যাপ্লিকেশনে থেকে সেই পরিমান ইনকাম ও আমি দেখেছি। হ্যা প্রথম দিকে কিছু লচ হয়ছে আমাদের, তবে পরে মাসে ১৫-২০ হাজার লাভ দেখেছি আমরা, কিন্তু গত মাসে গুগল এডসেন্স পেমেন্টস হিস্ট্রির চেক করার পরে আমাদের সকল ধারনা পরিবর্ত হয়ে গেছে কারনঃ আমরা দেখেছি অ্যাপ্লিকেশনে থেকে মাসে ইনকাম $600-$700 ডলার এবং সেখান থেকে কেটে নিচ্চে $250-$300-$350 ডলার যার মানে এক কথাতে আমরা প্রতি মাসে ৫ হাজার টাকা থেকে ১৫ হাজার টাকা লচ করছি, এবং পুরাতন যত পেমেন্ট দেখেছি সেখানে সর্বোচ্চ $311 ডলার কাটছে, তবে এই মাসে মোট আয় হয়েছে $752.44 ডলার এবং তারা কাটছে $376.50 ডলার 😭😭 তা হলে পেমেন্ট পাবো $375 ডলার যা মোট ইনকামের ৫০% থেকে ও কম 😭😭 যেখানে আমার ওয়েবসাইট থেকে এই মাসে মোট ইনকাম $3770.21 ডলার যা থেকে গুগল এডসেন্স কাটছে মাত্র $13.11 ডলার । আপনাদের মাঝে অনেকে জানেন যে গুগল এডসেন্স পেমেন্ট করে আজ যা ইনকাম হবে, সেই পেমেন্ট ৫০ দিন পরে করবে যার মানে হলো মে মাসের ০১ তারিখ থেকে ৩১ তারিখ যা ইনকাম হয়ছে সেই পেমেন্ট আমাদের করবে জুন মাসের ২২ বা ২৩ তারিখ এবং আমাদের ব্যাংকে আসতে আসতে জুলাই মাসের ১ – ২ তারিখ । যারা গুরুপে সহ যেখানে সেখানে বলেন এডমিন এত ইনকাম করছে আমাদের দিয়ে কিন্তু আমাদের দিচ্ছে এত কম তাদের জন্য নিচে স্ক্রিনশট দিলাম।

উপরের কথা সত্যতা প্রমাণ জন্য নিচের ছবিটি দেখুনঃ

 

এই সমস্যার কারন এবং সমাধান কি ??


এই সমস্যার একটি কারন যা হলো আপনারা !! কি ভাবছেন ?? কি ভাবে আপনাদের জন্য গুগর প্রতি মাসে ডলার কাটছে ?? চলুন বিস্তারিত আলোচনা করা যাকঃ

অ্যাপ্লিকেশনে আমাদের তৈরি যে সকল নিয়ম এবং শর্ত আছে সকল নিয়ম এবং শর্ত যদি প্রতিটা সদস্য সঠিক ভাবে মেনে কাজ করতেন তা হলে গুগল খুব বেশি হলে $30 থেকে $50 ডলার বেশি কোখনো কাটতো না। গুগল কোন দিন ও আপনাকে বিস্তারিত ভাবে জানাবে না সটিক কারন কি এবং গুগল এডসেন্স কোন ইমেল বা ফোন নাম্বার কিছু নাই যেখানে আপনি যোগাযোগ করতে পারবে, যার মানে হলো যা হক না কেনো আপনি কোন প্রকার প্রশ্ন বা হেল্পে জন্য তাদের সাথে যোগাযোগ করতে পারবেন না। আমি এটি বলছি না গুগলে সাথে যোগাযোগ করা যায় না গুগলে অনেক অনেক সেবা আছে যার মাঝে গুগল এডসেন্স একটি এবং গুগল এডসেন্স কোন যোগাযোগ মাধ্যম রাখে নাই বাকি সকল সেবাতে আপনি তাদেরকে ইমেল এমন কি কিছু সারভিসে ফোন ও করতে পারবে শুধু মাত্র গুগল এডসেন্স ব্যতীত, তারা আপনার একাউন্ট $4000 থেকে $5000 ডলার সহ একাউন্ট Banned করলেও আপনাকে একটি ইমেল করবে যেখানে লেখা থাকবে, noreply / নোরেপ্লি যার মানে ঐ ইমেলে উত্তর করলেও সেটি Send হবে না অথবা তারা কোন জবাব দিবে না এমন কি আপনার একাউন্ট কেনো Banned করা হয়ছে এই বিষয় ও আপনাকে বিস্তারিত জানাবে না, শুধু মাত্র বলবে আপনার ওয়েবসাইট Invalid Traffic পরিমান অনেক বেশি অথবা বলবে  আপনি আমাদের নিয়ম লঙ্ঘন করেছে, তবে আপনি জানতেও পারবেন না আসলে কি নিয়ম আপনি লঙ্ঘন করেছে, তারা গুগল এডসেন্স সকল নিয়মে একটি লিষ্ট আপনাকে ধরিয়ে দিবে, যা পড়ে আপনাকে বুঝে নিতে হবে আপনার ভুল কোথায় ছিলো। তবে কি কি কারনে গুগল এই ডলার কেটে নিচ্ছে তা নিচে দেওয়া হলোঃ

# আপনি একটি বিজ্ঞাপন ক্লিক পরে আপনাকে একটি ওয়েবসাইট অথবা গুগল প্লে স্টোর নিয়ে যায়, এবং আপনি যদি সেই ওয়েবসাইট সম্পূর্ণ লোড শেষ হবার আগে সেখান থেকে বের হয়ে আসেন এবং গুগল প্লে স্টোর নিয়ে গেলে আপনি যদি সেই অ্যাপ্লিকেশন বা গেমটি ডাউনলোড না করে ফিরে আসেন তা হলে এমনটি হয়ে থাকে।

# আপনাদের বার বার বলা হয়েছে একটি টাস্ক শেষ করে কম পক্ষে এক ঘন্টা পরে দ্বিতীয় টাস্ক করবেন এবং তার এক ঘন্টা বা আরো বেশি সময় পরে তৃতীয় টাস্ক করবেন, তবে ১০ জন্য মানলেও ৯০ জন্য নিজের ইচ্ছা মত কাজ করছেন, আপনারা দেখে থাকবে অনেক সময় একটি বিজ্ঞাপন বার বার দেখানো হয়, এবং আপনি যদি এক বিজ্ঞাপন বার বার ক্লিক করেন, তা হলে গুগল একবার ক্লিকে জন্য ডলার দিবে বাকি সকল ডলার আবার কেটে নিবে, তবে এক বিজ্ঞাপন আপনি এক সপ্তাহ পরে যদি আবার ও ক্লিক করেন তা হলে, সমস্যা খুব কম হয়।

# আপনি যদি VPN ব্যবহার করে কাজ করেন তা হলে আপনার সকল কাজ Invalid Traffic অন্তর্ভুক্ত হয়, তবে VPN ব্যবহারে কিছু নিয়ম আছে যেটা মানলে সমস্যা অনেক কম হয় কিন্তু সেটি মেনে কাজ করা আপনাদের পক্ষে অসম্ভব ব্যবপার যে খানে আপনাদের অনেক সহজ ও ছোট ছোট বিষয় বুঝাতে পারি না। যার কারনে VPN ব্যবহার সম্পূর্ণ নিষেধ করা হয়ছে আমাদের এই অ্যাপ্লিকেশনে তার পরেও অনেকে সেইটা করছেন।

# অ্যাপ্লিকেশনে কাজ করতে করতে অনেক সময় বিজ্ঞাপন আসে না, আর ঐ সময় আপনাদের বলা হযছে বার বার চেস্টা করবেন না, সর্বনিম্ন ৩০ মিনিট থেকে ১ ঘন্টা আপনি VPN একটিভ করে অন্য যে কোন অ্যাপ্লিকেশনে ব্যবহার করুন এবং VPN অফ করার ১০ মিনিট পরে আমাদের অ্যাপ্লিকেশনে ওপেন করুন এবং কাজ করুন । আপনারা কি করেন ? বিজ্ঞাপন যখন না আসে তখন বার বার চেস্টা করতে থাকেন এত বেশি চেষ্টা করেন যা খুব খারাপ বিষয়, অনুগ্রাহ করে এটি করা থেকে বিরত থাকুন।

#  আপনাদের দৈনিক কাজের একটি লিমিট করা আছে, কিন্তু কিছু পন্ডিত নিজের লিমিট থেকে বেশি বেশি ইনকাম করছে, আপনারা কি একটি বিষয় ভেবে দেখেন না যে এক জন্য সদস্যকে যদি দিনে ১৫ টা টাস্ক দেওয়া যেতো তা হলে আমাদের লচ কোথায়? কারন আপনি কাজ করলে আমাদের ও ইনকাম হবে এবং যদি আনলিমিট টাস্ক দিতে পারতাম তা হলে আমার গুরুপে এমন ৩০-৪০ জন্য মেমবার আছে যাদের একটি  বিষয় দুইবার ও বলা বা বুঝানো লাগে না এবং তারা আমাদের তৈরি সকল নিয়ম মনে কাজ করছে এবং করবে তা হলে তাদের কে রেখে বাকি সকলের একাউন্টি বন্ধ করে দিতে পারতাম। গুগলের কিছু নিয়ম আছে যার মাঝে এক জন্য সদস্য দিনে দুইটি  ক্লিকে বেশি করাটাই তাদের নিয়মে বাইরে তার পরেও মাত্র ২টি ক্লিক করলে আপনাদের ইনকাম অনেক কমে  যাবে যার কারনে এই অ্যাপ্লিকেশনে  দৈনিক ৪টি ক্লিক করা হয়ছে এর পরেও যখন আপনার লিমিট উপরে কাজ করেন তখন কি হতে পারে আশা করি আর বিস্তারিত বুঝানো দরকার নাই, কারন আপনারা তো এমনি অনেক পন্ডিত।

# সংবাদপত্র পড়ুন এবং অর্থ উপার্জন করুন আমাদের অ্যাপ্লিকেশনে নামটি এমন কিন্তু আপনারা কি জানেন সংবাদপত্র থেকে আপনারা যে টাকা ইনকাম করেন তার ১০% ও আমাদের দেই না গুগল এডসেন্স তা হলে কেনো এই কাজটি যোগ করা হয়ছে, কারন আপনাদের ইনকাম যাতে একটু বেশি হয় এবং গুগর দেখবে এটি একটি সংবাদপত্র বিষয় ভিত্তিক অ্যাপ্লিকেশন। দিনে এক জন্য মেমবার যদি ৬ টাকা এখান থেকে ইনকাম করেন তা হলে ২০০ মেমবার X ৬ টাকা = ১২০০ টাকা এবং মাসে ৩৬ হাজার টাকা, এর পরেও যদি কোন মেমবার তার লিমিটের থেকে বেশি ইনকাম করে বা করার চিন্তাও করে তা হলে……….!!

সতর্কীকরণ বার্তা


প্রিয় সদস্য সংবাদপত্র পড়ুন এবং অর্থ উপার্জন অ্যাপ্লিকেশন দেখতে দেখতে আজ ৭ মাস অতিক্রম করছে এবং সব সময় আমরা নতুন নতুন নিয়ম তৈরি করে চলেছি, যা আপনাদের মাঝে কিছু সদস্য মেনে চলেছে তাও মাত্র কিছু দিন তার পরে যা তাই, আর এই সব বিষয় আমরা কঠোর নিয়মে কথা বলছি যেমনঃ এইটা বাধ্যতামূলক করতে হবে ঐটা বাধ্যতামূলক করতে হবে না করলে আপনাদের পেমেন্ট দেওয়া হবে না কিন্তু এখন পযর্ন্ত আমরা শুধু মাত্র বলছি নিয়ম না মানলে পেমেন্ট করবো না কিন্তু এখন পযর্ন্ত আমাদের কম হলেও ২ লক্ষাধিক টাকার বেশি লচে আছে এটি ধারনা থেকে বলাম সঠিক হিসাব করলে আরো অনেক বেশি হবে, সুতরাং বুঝতে পারছেন এই মাস থেকে আমরা কতটা যাচাই করে প্রতিটা পেমেন্ট করবো, কারন যারা নিয়ম মেনে কাজ করবে না বা নিজেকে পন্ডিত মনে করবে তাদের পেমেন্ট এবং একাউন্ট কোনটা রাখবো না। সংবাদপত্র পড়ুন এবং অর্থ উপার্জন অ্যাপ্লিকেশন প্রকাশে পরে এখন পযর্ন্ত সর্বনিম্ন ১৫ হাজার + মানুষ ডাউনলোড করছে এবং ১৫ হাজার + একাউন্ট তৈরি করছে কিন্তু আমাদের অ্যাপ্লিকেশন একাউন্টে ভেরিপাই ও নিয়ম এত জটিল করা হয়েছে যার কারনে সকলে কাজ করতে পারে না এবং আমরা চাইও না আনলিমিট মেমবার কাজ করুক আমাদের কথা মাত্র ১০০ জন্য ভালো এবং শর্ত মেমবার হলে অনেক বেশি, এবং প্রতি দিন ১০০-২০০ মেমবার নতুন একাউন্ট তৈরি করছে এবং প্রতি ১০০ জন্য নতুন মেমবারে মাঝে ৫ জন্য আমাদের নিয়ম মেনে ঠিক কাজ করবে যার মানে মাসে ১০০ + নতুন মেমবার ঠিক পেয়ে যাবো তাই আমাদের নিযম না মেনে কাজ করা সকল মেমবারে পেমেন্ট রিজেক্টেড এবং একাউন্ট বন্ধ করতে দ্বিতীয় বার চিন্তা করবো না।

 নিচে ৫টি বিষয় দেওয়া হলো যা পেমেন্টে আগে আমরা যাচাই করবোঃ


সংবাদপত্র পড়ুন এবং অর্থ উপার্জন অ্যাপ্লিকেশনে সকল নিয়ম How To Work পেয়ে যাবেন, যার মাঝে গুরুত্বপূর্ণ ৫টি নিয়ম এখানে আবাও দেওয়া হলো কারন আমরা সব সময় চাই প্রতিটা সদস্য নিয়ম মেনে কাজ করুন এবং আমরা যাতে সকলকে পেমেন্ট করতে পারি।

১/ আমাদের অ্যাপ্লিকেশনে দৈনিক কাজের একটি লিমিট করা আছে, যদি কোন সদস্য পন্ডিত দেখিয়ে লিমিট শেষ পরে ও বেশি ইনকামে লোভ করেন, বা নিজে লিমিট তৈরি করেন তা হলে বুঝতে পারছেন এবং কোন ভাবে একাউন্টে টাকা বেশি হলে বা উইথড্র দিলে একাউন্ট থেকে টাকা না কমলে বা এই ধরনে যে কোন সমস্যা হলে সাথে সাথে টেলিগ্রাম গুরুপে নিজের UserID সহ বিষয়টি জানাতে হবে।

২/ প্রতি দিন একটি টাস্ক শেষ হলে সর্বনিম্ন এক ঘন্টা অপেক্ষা করতে হবে। বিজ্ঞাপন ক্লিক পরে আপনাকে একটি ওয়েবসাইট অথবা গুগল প্লে স্টোর নিয়ে যায়, যদি আপনাকে গুগল প্লে স্টোর নিয়ে যায় তা হলে আপনি সেখানে দেখানো অ্যাপ্লিকেশন বা গেমটি ডাউনলোড করবেন, যা আপনি ২৪ ঘন্টা পরে আবার ও রিমুভ করে দিতে পারেন এবং যদি আপনাকে কোন ওয়েবসাইট নিয়ে যায় তা হলে আপনি সেখানে প্রথম এক মিনিট অপেক্ষা করবেন এবং সেই পেজ থেকে যে কোন একটি লিংকে ক্লিক করে আরো এক মিনিট অপেক্ষা করে বের হয়ে আসুন। বুঝতে সমস্যা হলে How To Work টাস্ক কি ভাবে করবেন সেই ভিডিও দেখুন।

৩/ একটি ফোন অথবা একটি ইনটারনেট সংযোগ ব্যবহার করে দুইটি একাউন্ট ব্যবহার ও কোন প্রকার ভার্চুয়াল ডিভাইস ব্যবহার করা যাবে না এবং VPN ব্যবহার করে ধরা পরলে একাউন্টি বন্ধ করা হবে এবং একাউন্টে থাকা ব্যালান্স পাবেন না। সুতরাং আপনার উচিত How To Work টি সুন্দর ভাবে বুঝে তার পরে এখানে কাজ করা, How To Work পোষ্টি পড়তে আপনার ৩০ মিনিট থেকে ৪০ মিনিট লাগবে, তা হলে পোষ্টি লিখতে এবং ভিডিও তৈরি করতে আমাদের কত দিন লাগছে ?? ৩০ মিনিট থেকে ৪০ মিনিট সময় নষ্ট করে বুঝে শুনে কাজ করে আপনি নিশ্চিতে পেমেন্ট পাবেন।

৪/ আমাদের টেলিগ্রাম গুরুপে আপনি যে কোন বিষয় প্রশ্ন করতে পারবেন এবং আপনার যে কোন মতামত জানাতে পারবেন, কিন্তু কিছু বিষয় মেনে যেমনঃ

  • How To Work বলা কোন বিষয় টেলিগ্রাম গুরুপে, প্রশ্ন করবেন না, যদি How To Work পড়ার পরে কোন বিষয় বুঝতে সমস্যা হয় তা হলে সেই বিষয় বিস্তারিত উলেক করে টেলিগ্রাম গুরুপে ম্যসেজ করুন।
  • গুরুপে যে কোন পোষ্ট করার সময় সুন্দার ভাবে আপনার প্রশ্ন বা সমস্যার কথা জানাবেন, যাতে করে অন্য মেমবার বা এডমিন সহজে বুঝতে পারে আপনার সমস্যার বিষয়।
  • আপনি আপনার যে কোন সমস্যা বা প্রশ্ন করে অপেক্ষা করুন, উত্তরে জন্য অন্য মেমবার বা এডমিন ফ্রি থাকলে আপনার সমস্যা বা প্রশ্নে উত্তর দিয়ে আপনাকে সাহায্য করবে।
  • এই গুরুপে বাজে আলাপ করা থেকে বিরত থাকুন, যেমনঃ কেমন আছে? / আমি নতুন/ এডমিন কেও আছেন এই রকম কোন ম্যসেজ করবেন না, আপনি একটি ম্যসেজ আপনার প্রশ্ন বা সমস্যার কথা ও UserID সম্পূর্ণ লিখে ম্যসেজ করে অপেক্ষা করবেন, কারন এডমিন আপনার প্রশ্ন উত্তর দেওয়ার জন্য ২৪ ঘন্টা অনলাইনে বসে থাকে না, যখন ফ্রি হবে এবং লাইনে আসবে আপনার প্রশ্ন উত্তর দিয়ে আপনাকে হেল্প করবে।
  • টেলিগ্রাম গুরুপে যে কোন মেমবার বা এডমিন কে ইনবক্স করার জন্য গুরুপ থেকে তার অনুমতি নিন, সে অনুমতি দেওয়ার পরে তাকে ইনবক্স করুন, যদি কোন মেমবার আপনার নামে প্রমান সহ অভিযোগ করে তা হলে আপনাকে আমাদের সকল অ্যাপ্লিকেশন থেকে Banned করা হবে, চিরস্থায়ী ভাবে।
  • সংবাদপত্র পড়ুন এবং অর্থ উপার্জন অ্যাপ্লিকেশনে থেকে যারা ১৫০০ থেকে ৫০০০ হাজার + পেমেন্ট পেয়েছেন সকলে এখন অ্যাপ্লিকেশনে প্রতিটা বিষয় খুব ভালো জানেন, এবং আপনারা যদি প্রতি দিন মাত্র গুরুপে ২টি করে প্রশ্নে উত্তর দেন তা হলে নতুন দেন নিয়ম বুঝে কাজ করতে অনেক সুবিধা হবে। না আমি কাওকে বলছি না আপনাকে বাধ্যতামূলক করতে হবে, যদি আপনার ইচ্ছা হয় ।

 

৫/ রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন থেকে পেমেন্ট পেতে হলে আপনাকে বাধ্যতামূলক আমাদের কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে ব্যবহার করতে হবে। এই বিষয় How To Work বিস্তারিত পাবেন অথবা ওপেন করুন কুইজ টু উইন অ্যাপ্লিকেশন এবং নিচে সেটিং আইকোনে ক্লিক করুন এবং Users Guidelines বাটন পাবেন সেখানে ক্লিক করে ইংরাজী এবং বাংলা ভাষাতে কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে সকল নিয়ম ও শর্তাবলী জানতে পারবেন ভিডিও সহ !! কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে এবং ব্যবহারে সকল নিয়ম জানতে নিচের বাটনটিতে ক্লিক করুন।

“কুইজ টু উইন” ব্যবহারে নিয়ম ও শর্তাবলী জানতে নিচের বাটনে ক্লিক করুন !!

বিঃদ্রঃ আপনি যদি আমাদের অ্যাপ্লিকেশনে কাজ করেন পেমেন্টে জন্য তা হলে আপনাকে সকল নিয়ম জেনে বুঝে এবং মেনে কাজ করতে হবে, ফালতু নিজের মূল্যবান সময় এখানে নষ্ট করবেন না, কারন আমাদের নিয়ম শর্ত না মেনে কাজ করে এখান থেকে আর কেও পেমেন্ট পাবেন না। তাই যারা প্রতারনা করছেন পেমেন্ট পেয়েছেন, তারা কাজ অফ করেন, কারন এখান থেকে আর কেও প্রতারনা করে পেমেন্ট পাবেন না।

 


নিচে রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনের সকল গুরুত্বপূর্ণ লিংক দেওযা হলোঃ

➡️ রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে কাজের নিয়ম ও শর্তাবলী !! 👇

➡️ রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে একাউন্ট ভেরিফাই নিয়ম ও শর্তাবলী !! 👇

➡️ রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে নতুন আপডেট এবং বিজ্ঞপ্তি !! 👇

➡️ রিড এন্ড ইয়ার্ন অফিশিয়াল ফেসবুক গুরুপ লিংক !! 👇

➡️ রিড এন্ড ইয়ার্ন অফিশিয়াল টেলিগ্রাম গ্রুপ লিংক !! 👇

➡️ রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে ডাউনলোড লিংক !! 👇