সংবাদপত্র পড়ুন এবং অর্থ উপার্জন অ্যাপ্লিকেশনের নিয়ম ও শর্তাবলী !!

READ NEWSPAPER & EARN MONEY application is for Bangladeshi users only. If you do not understand Bengali language then READ NEWSPAPER & EARN MONEY application is not for you.You can use our other application Socio Network And you can easily earn money by mobile phone. Socio Network application download link : 


এন্ড্রয়েড মোবাইল দিয়া সংবাদপত্র পড়ার ও রেডিও শোনার মাধ্যমে অর্থ উপার্জন বা আয় কি ভাবে করবেন এবং অ্যাপ্লিকেশন সকল নিয়ম ও শর্ত এই পোস্টে একে একে বলার চেস্টা করবো, কথা না বলে চলুন ছবি সহ ধাপে ধাপে দেখে নেওয়া যাক কি ভাবে একাউন্ট তৈরি করবেন / কাজ করবেন / ও পেমেন্ট উঠাবেন।

একাউন্ট তৈরি

প্রতারণার কারনে সংবাদপত্র পড়ুন এবং অর্থ উপার্জন অ্যাপ্লিকেশনে সরাসরি কেও নতুন একাউন্ট তৈরি করতে পারবেন না কিন্তু আপনি যদি এই অ্যাপ্লিকেশন সকল বিধি – নিষেধ এবং শর্তাবলী মেনে কাজ করতে আগ্রহী হয়ে থাকেন তা হলে খুব সহজে একটি ইমেলে মাধ্যমে আপনিও একটি একাউন্ট তৈরি করতে পারেন যে বিষয় এই পোস্টে নিচে বিস্তারিত দেওয়া হলোঃ  এখন চলুন অ্যাপ্লিকেশন সকল বিধি – নিষেধ এবং শর্তাবলী একে একে জেনেনি।

#কিছু শর্ত

১/ এই অ্যাপ্লিকেশন শুধূ মাত্র বাংলাদেশী ব্যহারকারির জন্য।
২/ এখানে একাউন্ট তৈরি জন্য আপনাকে সঠিক তথ্য ব্যবহার করতে হবে।
৩/ আপনাকে আমাদের Telegram Channel  & Group এ যোগদিতে হবে বাধ্যতামুলক।
৪/ এই অ্যাপ্লিকেশন থেকে পেমেন্ট পেতে হলে আপনাকে বাধ্যতামূলক কুইজ টু উইন গেম ব্যবহার করতে হবে।
৫/ অ্যাপ্লিকেশন সকল বিধি – নিষেধ এবং শর্তাবলী মেনে চলতে হবে।

☆ অ্যাপ্লিকেশন কি কি বৈশিষ্ট্য আছে।

# আপনি সংবাদপত্র পড়ার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন।
# প্রতি দিন কিছৃু ছোট কাজের মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন।
# আপনি রেডিও শোনার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন।
# আপনি ভিডিও দেখার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন।

☆ অ্যাপ্লিকেশনে কিছু বাধ্যতামূলক বিধি – নিষেধ ও শর্তাবলী !!

১/ যে কোন সমস্যার বা আপনার প্রশ্ন আমাদের Telegram Group জানাতে পারেন, সেখানে অভিজ্ঞ মেমবার এবং এডমিন আপনার প্রশ্নে সঠিক উত্তর দিয়ে আপনাকে সাহায্য করবে। আপনি যদি কোন প্রকার গুরুপে পুরাতর্ন মেমবার সাথে বা অনুমতি ব্যতীত কাওকে ইনবক্স করেন এবং সে অভিযোগ করলে আপনার একাউন্ট সহ আপনাকে টেলিগ্রাম গুরুপ থেকে রিমুভ করা হবে। আমাদের টেলিগ্রাম গুরুপ যোগ দিতে নিচের বাটনে ক্লিক করুন। 

২) অ্যাপ্লিকেশন থেকে প্রতি বার পেমেন্ট পাবার পরে আপনাকে ঐ পেমেন্টে স্ক্রিনশট এবং আপনার রেফার – (UserID) কোড সহ আমাদের ফেসবুক গুরুপে পোষ্ট করতে হবে। আমাদের ফেসবুক গুরুপ যোগ দিতে নিচের বাটনে ক্লিক করুন। 

৩) অ্যাপ্লিকেশনে সকল নিয়ম বুঝে এবং মেনে আপনাকে কাজ করতে হবে। কোন প্রকার নিয়ম লঙ্ঘন করলে আপনার একাউন্ট বন্ধে সাথে সাথে আপনার পেমেন্ট ও পাবেন না।

৪) আপনাকে প্রতি দিন অ্যাপ্লিকেশনের নোটিফিকেশন চেক করতে হবে সেখানে নতুন কিছু বলা হচ্ছে কি না – সেখানে যা বলা হবে সেই বিষয় নজর রেখে আপনাকে কাজ করতে হবে।

৫) কোন প্রকার প্রতারনা, জালিয়াতি বা নিয়ম লঙ্ঘন ধরতে পারলে আপনাকে পেমেন্ট করা হবে না ।  অ্যাপ্লিকেশনের ভুল বা হ্যাকিং এর মাধম্য বেশি ইনকাম করলেও তার পেমেন্ট পাবেন না। 

৬)  যে সকল প্রশ্নে উত্তর অ্যাপ্লিকেশনের দেওয়া আছে বা How To Work পোষ্টে দেওয়া আছে ঐ সকল প্রশ্ন আমাদের টেলিগ্রাম গুরুপ করবেন না । তবে কোন বিষয় বুঝতে না পারলে জানাতে পারবেন।

৩/ টেলিগ্রাম গুরুপ গুরুপে নতুন মেমবার কোন প্রকার প্রশ্ন করলে এবং সেই প্রশ্নে উত্তর আপনার জানা থাকলে, উত্তর দিয়ে অন্যকে হেল্প করুন।

৪/ আপনি অ্যাপ্লিকেশনে থেকে একাধিক বার পেমেন্ট পেয়েছেন এবং কোন প্রতারক বা হ্যাকার যদি অ্যাপ্লিকেশনের নামে বাজে পোস্ট বা মন্তব্য করে, তাহলে তার প্রতিবাদ করতে হবে ।

৫/ আমরা প্রতি মাসে ১ অথবা ২ বার পেমেন্ট করে থাকি। প্রতি বার পেমেন্টে তারিখ জানতে আপনাকে অ্যাপ্লিকেশনের Payment History চেক করতে হবে সেখানে পেমেন্টে তারিখ জানতে পারবেন ।

৬/ যারা মনে করেন এই অ্যাপ্লিকেশন পেমেন্ট করবে না, বা করে না। তারা যাচাই করুন আমাদের টেলিগ্রাম গুরুপ এবং ফেসবুক গুরুপে এর পরেও কোন প্রকার অবিশ্বাস  থাকলে, দয়া করে আমাদের অ্যাপ্লিকেশনে থেকে ১০০ হাত ধুরে থাকুন ।

৭/ অ্যাপ্লিকেশনের নতুন ভার্সন প্রকাশ হলে আপনাকে নতুন ভার্সন ডাউনলোডে করতে হবে এবং অ্যাপ্লিকেশনের ভিতরে Update & Notification একটি বাটন পাবেন, যেখানে ক্লিক করে জানতে পারবেন অ্যাপ্লিকেশনে কি কি পরিবর্ত ও নতুন নিয়ম করা হয়ছে, সকল বিষয় পড়ে জেনে এবং মেনে কাজ করতে হবে।

৮/ আপনি যদি আমাদের কোন নিয়ম লঙ্ঘন করেন তা হলে আপনার পেমেন্ট রিজেক্টেড সাথে সাথে একাউন্টি নিষ্ক্রিয় করা হবে এবং আপনি কি নিয়ম লঙ্ঘন করেছেন সেই সম্পর্কে জানতে How To Work পড়তে পারেন কারন আমাদের সমর্থন টিম আপনাকে এই সম্পর্কে কোন বিস্তারিত তথ্য দিতে পারবে না। যেহেতু এই সিদ্ধান্তটি চূড়ান্ত, তাই অ্যাকাউন্টটি পুনঃস্থাপন করা হবে না।

যদি আপনার মনে হয় আপনি কোন প্রকার নিয়ম লঙ্ঘন করেন নাই এবং নিয়ম লঙ্ঘনের বিষয় বিস্তারিত জানতে চান তা হলে, এক ঘন্টার সময়ের জন্য আপনাকে ২৫ ডলার পেমেন্ট করতে হবে। যার কারনে আমরা আপনাকে ১ ঘন্টা সময় দিবো যেখানে আপনাকে জানানো হবে আপনি কি কি নিয়ম লঙ্ঘন করেছেন, তা পয়েন্ট টু পয়েন্ট জানানো হবে। যদি আমরা আপনার নিয়ম লঙ্ঘনের বিষয় বিস্তারিত জানাতে না পারি, তা হলে আপনার ২৫ ডলার ফিরিয়ে দেওয়া হবে সাথে ১০ ডলার জরিমানা সহকারে এবং আপনার একাউন্টি চালু করে দেওয়া হবে ।

 


#কি ভাবে নিউজ পড়ে আয় করবেন??

নিউজ পড়ে কি ভাবে আয় করবেন? জানতে নিচের ভিডিওটি দেখুন !!

 

টুডে টাস্ক কি ভাবে করতে হবে?

টুডে টাস্ক কি ভাবে করবে জানতে নিচের ভিডিওটি দেখুন !!

 

রেডিও শুনে কি ভাবে উপার্জন করবেন??

বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখুন !!

 

টিপস এন্ড ট্রিকস


আপনি যদি নিচের বলা নিয়ম মেনে প্রতি দিন কাজ করেন তা হলে এডমিন চাইলেও কোন ভাবে আপনার পেমেন্ট কোন ভাবে রিজেক্টেড বা হোল্ড করতে পারবে না সুতরাং উইথড্র পরে আপনাকে চিন্তাও করতে হবে না পেমেন্ট কি রিজেক্টেড বা হোল্ড হবে ।

প্রতি দিনের কাজের শুরুতেঃ

প্রতি দিন রিড এন্ড ইয়ার্ন কাজের শুরুতে প্রথমে আপনি নিউজ পড়ে উপার্জন দিয়ে শুরু করুনঃ যেমন আপনি প্রথমে Read & Earn ক্লিক করুন এবং সংবাদপত্র পড়ার মাধ্যমে অর্থ উপার্জন করুন এবং ১ বা ২ টাকা হবার পরে আপনি সেখান থেকে চলে আসুন এবং Today Task ওপেন করুন এবং প্রথম Task টি শেষ করুন। যখনি প্রথম Task শেষ হবে আপনি হোম পেজে চলে আসবে স্বয়ংক্রিয়ভাবে তখন আপনি রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন বন্ধ করে দিন। (চাইলে কুইজ টু উইন অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন)

এক ঘন্টা বার তার বেশি সময় পরেঃ

আপনি এখন আবার রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন ওপেন করুন এবং দ্বিতীয় Taskটি শেষ করুন, যখনি দ্বিতীয় Task শেষ হবে স্বয়ংক্রিয়ভাবে হোম পেজে চলে আসবে। এখন আপনি চাইলে Listen & Earn কাজ করতে পারেন এবং যখনি আপনার Listen & Earn কাজটি শেষ হবে তখন আপনি রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন বন্ধ করে দিন। (চাইলে কুইজ টু উইন অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন)

এক ঘন্টা বার তার বেশি সময় পরেঃ

আপনি এখন আবার রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন ওপেন করুন এবং সংবাদপত্র পড়ার মাধ্যমে অর্থ উপার্জনের জন্য Read & Earn ক্লিক করুন এবং ১ বা ২ টাকা উপার্জনের পরে ফিরে আসুন হোম পেজে এবং আপনি আবার ও Today Task ওপেন করুন এবং আপনার তৃতীয় Task বা শেষ Taskটি সম্পূর্ণ করুন যখনি আপনার তৃতীয় Task সম্পূর্ণ হবে স্বয়ংক্রিয়ভাবে হোম পেজে চলে আসবে তখনি আপনি ঐ দিনের জন্য রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন বন্ধ করে দিন এবং পরের দিন এই একই নিয়ম এ কাজ করুন। 


# সর্বনিম্ন উইথড্র !!

আপনার একাউন্টে ২০ বা তার বেশি থাকলে আপনি উইথড্র করতে পারবেন। ২০ টাকা থেকে ২০০ টাকা পযন্ত আপনি মোবাইল রিচার্জ এবং ২৫০ টাকা বা তার বেশি হলে বিকাশ অথবা রকেটে মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন । আপনি এক বার পেমেন্টে জন্য উইথড্র করলে যত সময় সেই পেমেন্ট পেন্ডিং থাকবে তত সময় পরবতী উইথড্র করতে পারবেন না। যদি করেন তা হলে আপনি শুধু মাত্র প্রথম করা উইথড্র পেমেন্টি পাবেন এবং অন্য সকল উইথড্র টাকা হোল্ড করা হবে যা আপনি আর পাবেন না। 

# মোবাইল রিচার্জ !!

আপনি মোবাইল রিচার্জ জন্য ২০/৩০/৪০/৫০/৬০/৭০/৮০/৯০/১০০/১১০/১২০/১৩০/১৪০/১৫০/১৬০/১৭০/১৮০/১৯০/ এবং ২০০ টাকা এই ভাবে উইথড্র করতে পারবেন কোন প্রকার এলোমেলো এমাউন্ট উইথড্র করলে আপনার পেমেন্ট করা হবে না।

# বিকাশ অথবা রকেটে !!

বিকাশ অথবা রকেট পেমেন্ট নিতে আপনার একাউন্টে ২৫০ বা তার বেশি টাকা থাকতে হবে এবং আপনার বিকাশ অথবা রকেট পার্সোনাল নাম্বারে  ২৫০+ যে কোন পরিমান উইথড্র করতে পারবেন। (তবে এলোমেলো এমাউন্ট উইথড্র থেকে বিরত থাকুন)

# পেমেন্ট দেওয়া নিয়ম !!

আমাদের উইথড্র সারভিস মাসের একটি নির্দিষ্ট সময় চালু করা হয় যা চালুর আগে নোটিফিকেশন জানিয়ে দেওয়া হয় এবং পেমেন্ট তারিখে ৫-৭ দিন আগে উইথড্র সারভিস বন্ধ করে দেওয়া হয় । যখন উইথড্র সারভিস চালু থাকবে তখন আপনি আপনার অর্থ উইথড্র করতে পারবেন এবং আপনি উইথড্র দেওয়া পরে, সাথে সাথে উইথড্র পেজে দেখতে পাবেন আপনার উইথড্র successfully দেখাচ্ছে এর মানে, আপনার উইথড্র টি সঠিক ভাবে হয়ছে। আপনি Payment History পাতাতে গেলে দেখতে পাবেন কত তারিখে পরবর্ত পেমেন্ট করা হবে এবং সেখানে আপনার পেমেন্টি Pending দেখানো হবে এর পরে আমাদের পেমেন্ট টিম দ্বারা আপনার পেমেন্টি চেক করা হবে, যাচাই সময় যদি আমাদের নজরে কোন নিয়ম লঙ্ঘন ধরা পরে তা হলে আপনার Cancelled করা হবে সেক্ষেত্রে আপনার পেমেন্টি পাবেন না। কিন্তু আপনি যদি আমাদের সকল নিয়ম মেনে সঠিক ভাবে কাজ করেন তা হলে আপনার পেমেন্টি Approved করা হবে এবং পেমেন্টে নির্দিষ্ট তারিখে আপনার পেমেন্টি পাঠানো হবে এবং আপনার পেমেন্টি Complete দেখানো হবে যার মানে আপনার পেমেন্টি দেওয়া হয়েছে ।

# পেমেন্ট পাবার পরে !!

আপনি প্রতি বার পেমেন্ট পাবার পরে আপনাকে পেমেন্টে স্ক্রিনশট এবং অ্যাপ্লিকেশনের নাম/ ইমেল/ রেফার কোড সহ ফেসবুক গুরুপে পোষ্ট করতে হবে । ২৪ ঘন্টা মাঝে আপনার পোষ্ট গুরুপে না আসলে আপনার আইডি হোল্ড করা হবে ৫ দিনের জন্য এবং ৫ দিনে পরে একাউন্ট রিমুভ করে দেওয়া হবে। 

পেমেন্ট না পেলে !!

আমাদের পরবর্তী পেমেন্টে তারিখে যদি Payment History তে আপনার পেমেন্টি Complete দেখায় এবং আপনি পেমেন্ট না পেয়ে থাকলে, দয়া করে ২৪ ঘন্টার মাঝে আমাদের টেলিগ্রাম গুরুপে আপনার নাম/ ইমেল/ রেফার কোড সহ বিস্তারিত জানান। আমরা সেটি ১ থেকে ১২ ঘন্টার মাঝে যাচাই করে আপনার সমস্যার সমাধানের চেষ্টা করবো। কিন্তু ২৪ ঘন্টা পরে জানালে বিষয়টি আর দেখা হবে না।

কি কি কারনে পেমেন্ট হোল্ড বা রিজেক্টেড হয়?

  • যদি আপনার দেওয়া বিকাশ বা রকেট নাম্বারে টাকা না যায় তা হলে আপনার পেমেন্ট হোল্ড দেখাবে। (এমন হলে আপনি আমাদের সাথে যোগাযোগ করে অন্য নাম্বারে পেমেন্ট নিতে পারবেন)
  • কোন প্রকার প্রতারনা ধরতে পারলে বা বুঝতে পারলে আপনার পেমেন্ট রিজেক্টেড করা হবে। (আপনি আমাদের টেলিগ্রাম গুরুপে প্রশ্ন করতে পারেন কেনো রিজেক্টেড করা হয়ছে)
  • সংবাদপত্র পড়ে ৬টাকা / Task করে ৯টাকা/ রেডিও শুনে ৩টাকা/ ভিডিও Ads দেখে ২টাকা দৈনিক মোট ২০টাকা এর বেশি না। যখনি আপনি Withdraw দিবেন তখনি আমরা আপনার ডাটা চেক করবো যদি দেখি কোন User এক দিনে সংবাদপত্র পড়ে ৬টাকা / Task করে ৯টাকা/ রেডিও শুনে ৩টাকা/ ভিডিও Ads দেখে ২টাকা এর বেশি আয় করেছেন তখনি তার পেমেন্ট Rejected করা হবে।
  • যদি কোন User মনে করে আমি গতকাল কাজ করি নাই তা হলে আজ ২০+২০ মোট ৪০ টাকার কাজ করি তা হলে আপনি ভুল আপনি ৫দিন ও কাজ না করলে দৈনিক মোট ২০টাকা এর বেশি আয় করতে পারবেন না, এর বেশি কোন প্রকার আয় করলে সেটি প্রতারনা বা হ্যাকিং ভিতরে যাবে এবং আপনার পেমেন্ট ও একাউন্ট হারাবেন
  • যদি কোন কারনে আপনার একাউন্টে কোন প্রকার হিসাব না মেলে যেমন আপনার আয় টাকা বা কুইজ টু উইন এ কাজের হিসাব তা হলেও আপনার পেমেন্ট রিজেক্টেড হবে । 

প্রশ্নঃ আমি Task ৩টা করছি টাকা ও পাইছি তবে আমার লিমিট শেষ হয় নাই এবং আমি এক দিনে অনেক বার করছি Task তা হলে কি কোন সমস্রা হবে?
 
উত্তরঃ হ্যা ১০০% সমস্যা হবে, যখনি আপনি পেমেন্ট জন্য Withdraw করবেন এবং আমরা আপনার একাউন্ট চেক করবো তখনি আপনার পেমেন্ট Hold হবে এবং আপনার একাউন্টে ও Banned হতে পারে। যদি কারো এমন সমস্যা হয় তা হলে সাথে সাথে গুরুপে পোষ্ট করে বিস্তারিত এডমিনকে জানাতে হবে। না হলে প্রতারনা কারনে আপনার পেমেন্ট এবং একাউন্ট ২টাই হারাবেন।
 
প্রশ্নঃ আমি Withdraw করছি এবং সফল ভাবে Withdraw হয়ছে কিন্তু আমার একাউন্ট থেকে কোন টাকা কমে নাই, এমনটি হলে আমাকে কি করতে হবে।
 
উত্তরঃ যদি এমটি হয়ে থাকে তা হলে সাথে সাথে গুরুপে পোষ্ট করে বিস্তারিত এডমিনকে জানাতে হবে। না হলে প্রতারনা কারনে আপনার পেমেন্ট এবং একাউন্ট ২টাই হারাবেন। আপনি যদি এডমিন কে সাথে সাথে বিষয়টি না জানান এবং আপনি আবার ও Withdraw করেন তা হলে আপনার পেমেন্ট দেওয়া সময় যকন আপনার একাউন্টে ডাটা চেক করবো তখন আপনার পেমেন্ট Hold করে দিবো এবং আপনার একাউন্ট Banned।

প্রশ্নঃ invalid click কি এবং করলে কি হবে ?

উত্তরঃ আপনাকে শুধু সেই বিজ্ঞাপন ক্লিক করতে হবে যেকানে আপনাকে ক্লিকে কথা বলা হয়ছে। ভুলেও কোন বিজ্ঞাপন ক্লিক করলে আপনার একাউন্ট invalid click যোগ হবে এবং আপনার  প্রতি invalid click জন্য ৫ টাকা কেটে নেওয়া হবে। আপনার একাউন্টে যখন ৫ invalid click হবে তখন অটোমেটিক আপনার একাউন্টি blocked হয়ে যাবে। তখন আপনাকে আমাদের Telegram Group আপনার রেফার – (UserID) কোড সহ বিষয়টি জানাতে হবে তার পরে আমরা যাচাই করবো আসলে আপনার ক্রিক গুলো ভুলে হয়ছে না ইচ্ছা কৃত ভাবে করছেন। যদি আমাদের মনে হয় এটি ভুলে হয়ছে তা হলে আপনার একাউন্ট পূর্ণরায় আবার চালু করা হবে। সুতরাং সতর্ক সাথে কাজ করুন আপনাকে যে খানে যে বিজ্ঞাপন ক্লিক করতে হলা হয়ছে তা বাইরে না । না হলে আপনার একাউন্টি blocked হয়ে যাবে।

# আপনি এক বার পেমেন্টে জন্য Withdraw  করলে যত সময় সেই পেমেন্ট  Pending থাকবে তত সময় Next Withdraw করতে পারবেন না যদি করেন তা হলে আপনি শুধু মাত্র প্রথম করা Withdraw পেমেন্টি পাবেন এবং অন্য সকল Withdraw টাকা Rejected হবে যা আপনি আর পাবেন না।

# আমাদের অ্যাপ্লিকেশন দিনে একজন ব্যবহারকারী আয় করতে পারবেন – সংবাদপত্র পড়ে ৬টাকা / Task করে ৯টাকা/ রেডিও শুনে ৩টাকা/ ভিডিও Ads দেখে ২টাকা দৈনিক মোট ২০টাকা এর বেশি না। যদি ২০ টাকা আয় আগে আপনার লিমিট শেষ হয় তা হলে আপনি ঐ দিন আর কাজ করতে পারবেন না।  যখনি আপনি Withdraw দিবেন তখনি আমরা আপনার ডাটা চেক করবো যদি দেখি কোন User এক দিনে সংবাদপত্র পড়ে ৬টাকা / Task করে ৯টাকা/ রেডিও শুনে ৩টাকা/ ভিডিও Ads দেখে ২টাকা এর বেশি আয় করেছেন তখনি তার পেমেন্ট Rejected করা হবে। আপনি দিনে এর থেকে কম আয় করুন ভুলেও বেশি না।

# আপনাকে প্রতিটা টাস্ক শেষ করে ১ ঘন্টা অপেক্ষা করতে হবে এবং ১ ঘন্টা বাতার বেশি সময় পরে ‌আপনি দ্বিতীয় টাস্ক শুধু করবেন, যদি আপনি এক ঘন্টা পরে পরে টাস্ক না করেন তা হলেও আপনার পেমেন্ট রিজেক্টেড করা হবে এবং আপনার অ্যাপ্লিকেশনের নাম/ টেলিগ্রামে নাম এবং ফেসবুক নাম এক হতে হবে কোন কারনে যদি আপনি একাধিক নাম ব্যবহার করেন তা হলেও আপনার একাউন্ট বন্ধ হতে পারে।

# প্রতেক ব্যবহারকারী একটি বেশি একাউন্ট ব্যবহার করতে পারবেন না, একটি ইন্টারনেট কানেকশন একটির বেশি একাউন্ট ব্যবহার করতে পারবেন না ও একটি ফোন থেকে একটির বেশি একাউন্ট ব্যবহার  ও কোন প্রকার ভার্চুয়াল ডিভাইস ব্যবহার করা যাবে না।

# আপনার ব্যালেন্সে ০ দেখালে বা এমন হলে তখন এটি নেট সমস্যা কারনে হয়ে থাকে আর যদি  এমন আসলে আপনি  তখন ওকে বাটনে ক্লিক করলে সেই পেজ Close হয়ে যাবে এবং আবার ওপেন করে কাজ করতে পারবে । কিন্তু তার পরেও চেস্টা করবেন ব্যালেন্সে চেক করে কাজ করতে সব সময় কারন আমরা চাই না কোন প্রকার সমস্যা হক আপনার। 

পেমেন্ট পেতে হলে বাধ্যতামূলক করণীয় !!

রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন থেকে পেমেন্ট পেতে হলে আপনাকে বাধ্যতামূলক আমাদের কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে ব্যবহার করতে হবে সেটি ইচ্ছাকৃত বা অনিচ্ছাকৃত এক কথাতে বাধ্যতামূলক । “কুইজ টু উইন” কুইজ গেম খেলে প্রতি মাসে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। এবং প্রতি দিন লাইভ কুইজে অংশগ্রহন করে জিতে নিতে পারবেন নির্দিষ্ট পরিমাণ মোবাইল রিচার্জ। “কুইজ টু উইন” ব্যবহারে আগে জেনে নিন সকল নিয়ম ও শর্তাবলী।

“কুইজ টু উইন” ব্যবহারে নিয়ম ও শর্তাবলী জানতে নিচের বাটনে ক্লিক করুন !!

আপনি যদি কুইজ টু উইন গেমটি শুধু মাত্র রিড এন্ড ইয়ার্ন পেমেন্ট পাবার জন্য ব্যবহার করে থাকেন, তা হলে নিচেও দেওয়া শর্ত মেনে ব্যবহার করতে হবে। এ ক্ষত্রে আপনি “কুইজ টু উইন” এর বিজয়ী বা পুরস্কার পাবেন না, শুধু মাত্র রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন পেমেন্ট পাবেন। কুইজ টু উইন ব্যবহারে শর্ত নিচে দেওযা হলোঃ

আপনাকে রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে থেকে পেমেন্ট নেওয়ার জন্য কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে ব্যবহার বাধ্যতামূলক। আপনি যদি কোন কারনে কোন দিন রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে কাজ না করেন তা হলে কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে ব্যবহার না করলেও কোন সমস্যা নাই। কিন্তু আপনি যদি রিড এন্ড ইয়ার্ন কাজ করেন এবং সেই দিন কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে কাজ না করেন তা হলে আপনাকে পেমেন্ট করা হবে না। যার কারনে যে দিন রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে কাজ করবেন ঐ দিন আপনাকে কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে ও কাজ করতে হবে।

প্রতি দিন সর্বনিম্ন পয়েন্ট স্কোর ৫০০+ করতে হবে এবং দৈনিক একটি বিজ্ঞাপনে ক্লিক করতে হবে এবং সেখানে দুই মিনিট বা তার বেশি সময় অপেক্ষা করতে হবে। প্রতি মাসে আমরা যাচাই করবো আপনার কুইজ টু উইন একাউন্ট দৈনিক সর্বনিম্ন ৫০০ পয়েন্ট স্কোর এবং মাসে ১৫ হাজার পয়েন্ট স্কোর হয়েছে কি না, যদি আপনি আমাদের শর্ত পূরণে ব্যর্থ বা প্রতারনার চেষ্টা করেন তা হলে আপনাকে পেমেন্ট করা হবে না।

# পরামর্শঃ  আমরা আপনাকে পরামর্শ দিবো আপনি শুধু মাত্র রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে পেমেন্ট পাবার জন্য কুইজ টু উইন ব্যবহার করবেন না, কারন আপনি একটু চেষ্টা করলে কুইজ গেম খেলে প্রতি মাসে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার এবং প্রতি দিন লাইভ কুইজে অংশগ্রহন করে জিতে নিতে পারবেন নির্দিষ্ট পরিমাণ মোবাইল রিচার্জ। আপনি কুইজ টু উইনে ১ নাম্বার বিজয়ে হলে যে এমাউন্ট পুরস্কার পাবেন তা রিড এন্ড ইয়ার্ন থেকে আয় করতে ৩ মাস কাজ করতে হবে ।  সুতরাং “কুইজ টু উইন” ব্যবহারে সকল নিয়ম ও শর্তাবলী জেনে এবং বিজয়ী হবার লক্ষে খেলুন “কুইজ টু উইন” গেমটি তা হলে যেমন নিশ্চিত রিড এন্ড ইয়ার্ন পেমেন্ট ও পাবেন তেমনে বিজয়ী হয়ে জিতে নিতে পারবেন বিজয়ী পুরস্কার।

নতুন একাউন্ট তৈরির নিয়মঃ


আপনি ইতিমধ্য জেনে গেছেন রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন থেকে পেমেন্ট পেতে হলে আপনাকে বাধ্যতামূলক কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে ব্যবহার করতে হবে সুতরাং প্রথমে কুইজ টু উইন অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন এবং ৫ হাজার বা তার বেশি পয়েন্ট তৈরি করুন যা করতে ১ বা ২ দিন সময় লাগতে পারে, যখনি আপনার ৫ হাজার বেশি পয়েন্ট হয়ে যাবে তখনি আপনি গুগল প্লে স্টোর কুইজ টু উইন অ্যাপ্লিকেশনটিতে একটি ভালো রিভিও দিন এবং স্ক্রিনশট নিয়ে রাখুন। 

আপনার যদি ইতিমধ্যে উপরে ২টি শেষ করে ফেলেন তা হলে কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে যে ইমেল ব্যবহার করে একাউন্ট তৈরি করেছেন সেই ইমেল থেকে সংবাদপত্র পড়ুন এবং অর্থ উপার্জন অ্যাপ্লিকেশনের সহায়তা ইমেলে একটি ইমেল পাঠাতে হবে । ইমেল পাঠাবার ঠিকানা :  [email protected] 

ইমেল পাঠানোর নিয়মঃ

Sending Email: [email protected]

Subject : রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশন একটি একাউন্টি তৈরির জন্য আগ্রহী !!

হ্যালো অ্যাডমিন,
আমি আপনাদের রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনের সকল বিধি – নিষেধ এবং শর্তাবলী পড়েছি এবং আমি সকর নিয়ম মেনে এখানে কাজ করতে আগ্রহী যার কারনে একটি একাউন্ট জন্য আপনাদের অনুরোধ করছি এবং আমি নতুন একাউন্টে জন্য আপনাদের দেওয়া সকল শর্ত মেনে ইমেল করছি ।

Name: Your Name
Mobile: Your Phone Number
Email : Your Email
Password : Your Password
IMEI: Your Phone IMEI Number
Facebook URL : Your Facebook URL or Username
Country : Your Country Name

IMEI নাম্বার কি ভাবে পেতে হয় যদি জানা না থাকে তা হলে আপনার ফোন থেকে কল করুনঃ *#06# সাথে সাথে আপনার সামনে আপনার ফোনের IMEI চলে আসবে। IMEI দেওয়ার সময় কোন প্রকার ভুল করবেন না কারন ভুল IMEI দিলে পেমেন্টে সময় আপনি সমস্যা পড়ে যাবেন। সঠিক ভাবে ইমেল করে  ১ থেকে ৩ কর্মদিবস অপেক্ষা করতে হবে তার মাঝে আপনাকে ইমেলে জানানো হবে শুধু শুধু গুরুপে ম্যসেজ করবেন না। 


যে সকল সমস্যা সমাধান আপনি ফেসবুক ও টেলিগ্রাম গুরুপে পাবেন না, সমাধান জন্য আপনাকে ইমেল করতে হবে। সেই সকল সমস্যা কি কি এবং কি ভাবে ইমেল করবেন বিস্তারিত নিচে দেওয়া হলোঃ

# একাউন্টে কোন তথ্য পরিবর্ত করতে চাইলে !!
# পাসওয়ার্ড ভুলে গেলে !!
# ইনভ্যালিড ক্লিক জন্য একাউন্ট বন্ধ হলে !!
# যে কোন কারিগরি সহযোগীতায় বা পরামর্শ জন্য !!
# আপনার কোন সমস্যা সমাধান যদি গুরুপে না হয় এবং আপনি চান সরাসরি এডমিন বিষয়টি দেখুব !!

#ইমেল পাঠাবার নিয়মঃ

আপনি যে ইমেল দিয়ে সংবাদপত্র পড়ুন এবং অর্থ উপার্জন অ্যাপ্লিকেশনে একাউন্ট তৈরি করছেন সেই ইমেল থেকে সারা সরি আমাদের [email protected] ইমেলে একটি ইমেল করতে হবে। যেখানে Subject আপনার সমস্যাটি কি সেই বিষয় সংক্ষিপ্ত বলুন। যেমনঃ মনে করেন আপনার পাসওয়ার্ড ভুলে গেলে গেছেন। তা হলে Subject আপনি লিখতে পারেন পাসওয়ার্ড ভুলে গেছি / পাসওয়ার্ড পুনরুদ্ধার / পাসওয়ার্ড রিকভারি । 

Subject: পাসওয়ার্ড রিকভারি !!

Message

আপনি এখানে আপনার সমস্যা সম্পর্কে বিস্তারিত বর্ণনা করুন যাতে সহজে আপনার সমস্যা বিষয় আমরা বুঝতে পারি এবং খুব দ্রুত একটি সমাধান করতে পারি। আপনি চাইলে আপনার সমস্যার স্ক্রিনশট ও এখানে দিতে পারেবন এবং বাধ্যতামূলক আপনার একাউন্ট তর্থ্য দিন।

Name: Your Name
Mobile: Your Phone Number
Email : Your Email
UserID: Your UserID

ইমেলটি পাঠানোর পূর্বে নিশ্চিত করুন আপনি সকল তথ্য এবং আমাদের ইমেল ঠিকানা সঠিক ভাবে দিয়েছেন তার পরে আপনার ইমেলটি পাঠিয়ে দিন এবং অপেক্ষা করুন, আমরা আপনার বিষয় গুরুত্বসহকারে পর্যালোচনা করবো এবং ১ থেকে ৩ কর্মদিবস মাঝে আপনাকে ইমেলে মাধ্যমে আপনার বিষয় জানানো হবে । অনুগ্রহ করে মনে রাখবেন যে কোন বিষয় ইমেল করে ১ থেকে ৩ কর্মদিবস আগে আমাদের ফেসবুক টেলিগ্রাম গুরুপে এই বিষয় ম্যসেজ দিবেন না।

যেমনঃ

# ভাই আমি ইমেল করেছি একটি চেক করুন সব ঠিক আছে কি না !!
# এডমিন আমি ইমেল করেছি কখন উত্তর/সমাধান পাবো !!
# আমি ইমেল করেছি তবে ইমেল সঠিক ভাবে সেন্ড হয়েছে কি না বুঝতে পারছি না একটু জানাবেন ? 

এই সকল প্রশ্ন বা এই ধরনের কোন ম্যসেজ যদি আপনি ১ থেকে ৩ কর্মদিবস আগে করেন তা হলে আপনার ইমেল জবাব দেওয়া হবে না । কারনঃ ইমেল মানে হলো আমরা একটি ফ্রি সময়ে আপনার প্রশ্ন বা সমস্যাটি সুন্দর ভাবে পর্যালোচনা করে একটি সঠিক সমাধান দিতে পারি। এখন আপনি ইমেল করে যদি বলেন একটু চেক করে দেখুন 😠😠 তা হলে সেইটা ফাজলামি করা হলো না ?? চেক যদি তখন করতে পারি তা হলে গুরুপে আপনার বিষয় উত্তর দিতে কিসের সমস্যা । 

বিঃদ্রঃ আপনি যদি একটু বুদ্ধিমান এবং আপনার মাঝে একটু সাধারণ জ্ঞান থাকে তা হলে আপনি How To Work পড়ার পড়ে নিজে বুঝতে পারবেন এখানে নিয়ম যা আছে সেইটা খুব কম এবং অল্প কথাতে বলা যায় কিন্তু এখানে পোষ্টি লিখতে লিখতে একটি বই রচনা করে ফেলছি যার কারন প্রতিটা বিষয় এত বিস্তারিত বর্ণনা করা হয়ছে যে পোষ্টি এত বড় এবং দেখে যে কেও চিন্তা করবে কত নিয়মরে বাবা তবে আসলে কি তাই ?? আমরা এই রকম সব মেমবার নিয়ে কাজ করছি যাদেরকে এত বিস্তারিত ভাবে বর্ণনা বলার পরেও তারা বুঝে না কখনি নিজের সকল কষ্ট বৃথা মনে হয় ।


প্রশ্নঃ বিজ্ঞাপন আসছে না, কোন কাজ করতে পারিছি না কাজ করতে গেলে বলছি ৫ মিনিট পরে আবার চেষ্টা করুন। এই সমস্যার সমাধান কি ??

উত্তরঃ এটি বিজ্ঞাপন যার মানে আপনার ফোনে বিজ্ঞাপন আসছে না এবং এর কোন সঠিক সমাধান নেই তবে নিচে কিছু বিষয় বলা হলো যা থেকে আপনার সমস্যা সমাধান হতে পারে ।

এখন অ্যাপ্লিকেশন প্রধান সমস্যা বিজ্ঞাপন আসে না এটি নিয়ে কথা বলি , 


বিজ্ঞাপন না আসার অনেক গুলা কারন আছে তার মাঝে সহজ ভাষাতে কিছু বলি, একটি ফোনে গুগল একটি লিমিটে বিজ্ঞাপন দেখায় এবং বাংলাদেশে বিজ্ঞাপনদাতা ও অনেক কম সিম কিছু বিজ্ঞাপন বাদে বাংলাদেশে কেও বিজ্ঞাপন দেই না আর যখন কেও বিজ্ঞাপন ঠিক করে দিচ্ছে US, UK, ETC দেশে আমার বিজ্ঞাপন দেখানো হবে তখন গুগুল তো আর ঐ বিজ্ঞাপন বাংলাদেশে দেখাবে না + বিজ্ঞাপন প্রতিটা দেশে একটা সময়তে কম বেশি দেখানো হয় । আপনি দেখবেন তার 1/2/3 টার সময় আপনাকে বাংলাদেশের সাধরান বিজ্ঞাপন দেখাবে না । আমি আসলে কি বলতে বা বুঝাতে চাচ্ছি হয়তো একটু হলেও বুঝতে পারছেন 😟😟😟

এখন এটির সমাধান কি ??

আসলে এটির সঠিক কোন সমাধান নাই যেটি করলে আপনার বিজ্ঞাপন এক বার ও মিস হবে না তবে কিছু নিয়ম মানলে কাজ করতে পারবেন । নিচে নিয়ম গুলা দেওয়া হলো ।

১/ আমাদের অ্যাপ্লিকেশন VPN ব্যবহার না করতে বলছি সব সময় তবে নতুন আপডেটে আপনি US, UK, Canada সহ ভালো কিছু দেশের আইপি মানে VPN বব্রহার করতে পারেন তবে শর্ত প্রযোজ্য  আপনি VPN অন করে নিউজ পড়ুন অ্যাপ্লিকেশন অন্য সকল পাতা ব্যবহার করুন তবে Task পেজে যাবার আগে 100% VPN অফ করুন কেনো না সেখানে VPN সহ গেলে একাউন্ট লিমিট হবে । যখন আপনি 1-2 ঘন্টা VPN ব্যভহার করে নিউজ পড়বেন তার পরে অ্যাপ্লিকেশন অফ করে VPN অফ করে আবার অ্যাপ্লিকেশন ওপেন করুন এবং Task করুন আপনার বিজ্ঞাপন না আসার সমস্যা হবে না । 

২/ প্রতিটা ফোনে গুগলে একটা Ads ID থাকে যার মাধ্যমে গুগল ঠিক করে কোন ফোনে কোন দরনে বিজ্ঞাপন দেখাবে তাই আপনার ফোনের সেটিং যান এবং নিচের ছবির মত কাজ টি করুন । 

Reset Advertising ID দেওয়া পরে আপনি VPN অন করুন এবং আমাদের অ্যাপ্লিকেশনে নিউজ পড়ুন বা ফেসবুক ব্যবহার করুন সেটি কম হলেও 3-4 ঘন্ট অন রাখুন এবং যদ বেশি আপনি VPN অন রাখবেন তত বেশি আপনি দেখবেন বাইরে দেশের বিজ্ঞাপন দেখাচ্ছে এবং আপনি যখন VPN অফ করে দিবেন তখন ও ঐ সকল বিজ্ঞাপন আপনার ফোনে দেখানো হবে । 

৩/ আমাদের অ্যাপ্লিকেশনের CLEAR DATA & CLEAR CACHE পরিষ্কার করুন যখন Reset Advertising ID দিবেন তখন এটিও করবেন । এবং এটি আবার প্রতি দিন করবেন না কারন Reset Advertising ID দিলে আপনার ফোন কোন ধরনে বিজ্ঞাপন দিবে কোন দেশের এটি ঠিক করতে একটু সময় লাগতে ও পারে গুগলের । আর এই সব কিছু করার পরে আশা করছি আর বিজ্ঞাপন সমস্যা থাকবে না আর একটি কথা ফোনের ভারশর্ন জন্য বিজ্ঞাপন সমস্যা হয়ে তাকে এটি ও পরিক্ষত 😶😶 । 

তবে মনে রাখবেন VPN ON করে Task করতে গেলে একাউন্টি যাবে । এবং এখানে আপনার প্রশ্নে উত্তর নাই এমন কিছু থাকলে ফেসবুক গুরুপে রেফার আইডি সহ পোষ্ট করুন । এবং সারা রাত ঘুমানো না সুতরাং লেখাতে কিছু ভূল হলে ক্ষমা করবেন, ধন্যবাদ।

কাজের আগে চেক করুন আপনার VPN অন আছে কি না কারন VPN অন থাকলে সাথে সাথে একাউন্ট Blocked. (নিচের ছবিটি দেখুন) যদি এরকম Vpn জন্য একাউন্ট blocked হয়ে যায় সে ক্ষত্র আপনার একাউন্ট বা অর্থ আর ফিরে পাবেন না।

যদি কোন সময় অ্যাপ্লিকেশনে নিচের ছবির মত দেখতে পান তবে ভয় পাবেন না কারন আপনার একাউন্টে থাকা অর্থ বা আমরা কেও হারিয়ে যায় নাই এমনটি  হলে বুঝবেন অ্যাপ্লিকেশন কোন কাজ চলছে সুতরাং ১২/২৪ ঘন্টার পরে আবার চেক করুন । (এমনিটি হলে এই বিষয় নিয়ে গুরুপে পোস্ট করা মুরু করবেন না)

বি দ্রঃ আপনি আপনার যে কোন প্রশ্ন আমাদের টেলিগ্রাম গুরুপে করতে পারেন। সেখানে অভিজ্ঞ মেমবার এবং এডমিন আপনার প্রশ্নে সঠিক উত্তর দিয়ে আপনাকে সাহায্য করবেন। আমাদের ফেসবুক গুরুপে কোন প্রকার প্রশ্ন বা সমস্রা জানিয়ে পোস্ট করলে সেটি প্রকাশ করা হবে না। তাই আমাদের টেলিগ্রাম গুরুপ যোগ দিন। 


নিচে রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনের সকল গুরুত্বপূর্ণ লিংক দেওযা হলোঃ

➡️ রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে কাজের নিয়ম ও শর্তাবলী !! 👇

➡️ রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে একাউন্ট ভেরিফাই নিয়ম ও শর্তাবলী !! 👇

➡️ রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে নতুন আপডেট এবং বিজ্ঞপ্তি !! 👇

➡️ রিড এন্ড ইয়ার্ন অফিশিয়াল ফেসবুক গুরুপ লিংক !! 👇

➡️ রিড এন্ড ইয়ার্ন অফিশিয়াল টেলিগ্রাম গ্রুপ লিংক !! 👇

➡️ রিড এন্ড ইয়ার্ন অ্যাপ্লিকেশনে ডাউনলোড লিংক !! 👇