কুইজ টু উইন গেম খেলে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার, জেনে নিন নিয়ম ও শর্তাবলী !!

কুইজ টু উইন এই অ্যাপ্লিকেশনটি আপনাকে কেবল আপনার ব্যক্তিত্বকে উন্নত করতে সহায়তা করে না তবে এটি আপনাকে স্কুল, কলেজ এবং প্রতিযোগিতামূলক পরীক্ষায় আরো বেশি সংখ্যক স্কোর পেতে সহায়তা করে। মজা এবং বিনামূল্যে অনলাইন গেম সঙ্গে আপনার জ্ঞান পরীক্ষা করুন এবং কুইজ টু উইন-এ অংশ নিয়ে প্রতি মাসে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার। যার মাধ্যমে আপনি ইংরাজী, হিন্দী ও বাংলা ভাষাতেঃ ভূগোল, বিজ্ঞান, ইতিহাস এবং আগ্রহের অন্যান্য ক্ষেত্র। একাধিক বিষয় জুড়ে হাজার হাজার কুইজ প্রশ্ন উত্তর জানতে এবং শিখতে পারবেন।

কি ভাবে কুইজ টু উইন অ্যাপ্লিকেশন ডাউনলোড ও একাউন্ট তৈরি করবেনঃ


গুগল প্লে স্টোরে থেকে খুব সহজে কুইজ টু উইন অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেবন। ডাউনলোড শেষ হলে কুইজ টু উইন অ্যাপ্লিকেশনেটি ওপেন করুন। এখানে আপনি গুগল বা ফেসবুক যে কোন একটি একাউন্ট ব্যবহার করে লগইন করতে পারবেন। “একটির বেশি দুইটি একাউন্ট তৈরি থেকে বিরত থাকুন” । লগইন শেষ হলে প্রথমে আপনার প্রোফাইল যান এবং আপনার রিয়ের নাম এবং আপনার মোবাইল নাম্বারটি দিয়ে সেব করুন। নিচের ডাউনলোড বাটনে ক্লিক করেও আপনি কুইজ টু উইন অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে পারেবন্য।

ডাউনলোড ও একাউন্ট তৈরি জন্য নিচের ভিডিওটি দেখুন!!

 

প্রতি মাসে কত জন বিজয়ী সদস্য পুরস্কার পাবে এবং কি পুরস্কারঃ


আমরা প্রতি মাসে কিছু বিজয়ী সদস্য পুরস্কার দিয়ে থাকি এবং এটি প্রতি মাসে পরিবর্ত হয়ে থাকে। কোন মাসে কত জন বিজয়ী সদস্য পুরস্কার পাবে এবং কি পরিমান ডলার পুরস্কার পাবে তা জানতে “কুইজ টু উইন” অ্যাপ্লিকেশনটি ওপেন করুন প্রোফাইল > টার্মস অফ সার্ভিস ক্লিক করুন এবং সেখানে আপনি দেখতে পাবেন চলতি মাসে আমরা কত জন্য বিজয়ী সদস্যকে পুরস্কার প্রদান করবো এবং কি পরিমান। আমাদের প্রতি মাসে বিজয়ী সদস্য সংখা এবং পুরস্কার পরিমান কম বেশি হতে পারে সুতরাং আপনি প্রতি মাসে এটি চেক করুন।

কত জন্য বিজয়ী পুরস্কার পাবে এবং কত ডলার, কি ভাবে চেক করবেন, জানতে নিচের ভিডিও দেখুন !!

 

লিডার বোর্ড কি এবং কি ভাবে কাজ করে থাকে ??


লিডার বোর্ড যেখানে সর্ব্বোচ্চ পয়েন্ট স্কোর সদস্য থেকে শুরু করে সর্বনিম্ন পয়েন্ট স্কোর সদস্য লিস্ট দেখানো হয়ে থাকে। যারা প্রতি মাসে সর্ব্বোচ্চ পয়েন্ট স্কোর সদস্য থাকবেন, তাদের কেই বিজয়ী বলে ঘোষণা করা হবে। সুতরাং আপনাকে বিজয়ী হতে হলে বেশি বেশি কুইজ গেম খেলতে হবে এবং পয়েন্ট স্কোর বাড়িয়ে সর্ব্বোচ্চ পয়েন্ট স্কোর সদস্য হতে হবে।

আপনি বিজয়ী সদস্য লিষ্টে গেলে কি ভাবে আপনার পুরস্কার পেতে পারেনঃ


আমরা প্রতি মাসের ১ থেকে ৩ তারিখের ভিতরে প্রতিটা বিজয়ী সদস্যকে ইমেলের মাধ্যমে জানিয়ে থাকি সে কত নাম্বার বিজয়ী হয়েছে এবং কি পুরস্কার জিতেছে। এবং আমরা তার কাছে জানতে চেয়ে থাকি সে কি ভাবে তার পুরস্কারটি গ্রহন করতে চাই যেমনঃ গুগল গিফট কার্ড, পেপাল, বাংলাদেশ থেকে শুধু মাত্র বিকাশ বা রকেট হতে পারে। বিজয়ী সদস্য ইমেলে জবাবে যে ভাবে পুরস্কার পেতে আগ্রহ দেখিয়ে থাকে আমরা সেই ভাবে তাদের পুরস্কার প্রদানের চেষ্টা করে থাকি। এছারাও প্রতি মাসের এক তারিখ বিজয়ী সদস্য লিষ্টে আমাদের ফেসবুক পেজে প্রকাশ করে থাকি। আমাদের ফেসবুক পেজঃ Easy Earning Group

কি ভাবে বেশি বেশি পয়েন্ট করতে পারবো এবং বিজয়ী হতে পারবো ??


আপনাকে বিজয়ী হতে হবে বেশি বেশি কুইজ গেমটি খেলতে হবে । আপনি প্রতিটা লেভেলে মোট ১০ টি করে প্রশ্ন পাবেন এবং প্রতিটা প্রশ্নে সঠিক উত্তর দেওয়ার জন্য পাবেন ৫ পয়েন্ট এবং ভূল উত্তরে জন্য পাবেন – ২ পয়েন্ট এবং প্রতিটা লেভেলে অতিক্রম করতে হলে আপনাকে ১০ টি প্রশ্নে মাঝে সর্বনিম্ন ৭টি প্রশ্নে সঠিক উত্তর দিতে হবে। সুতরাং বেশি বেশি সঠিক উত্তর দিয়ে বেশি বেশি পয়েন্ট অর্জন করুন এবং জিতে নিন বিজয়ী পুরস্কার ।

কি ভাবে কুইজ খেলবেন? জানতে নিচের ভিডিওটি দেখুন।

 

কুইজ টু উইন *শর্তাবলী


  • গুগল প্লে স্টোরে কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে একটি রিভিউ দিতে হবে।
  • কুইজ টু উইন অফিশিয়াল ফেসবুক পেজে একটি লাইক দিতে হবে।
  • কুইজ টু উইন অফিশিয়াল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে হবে।
  • কুইজ টু উইন অ্যাপ্লিকেশনের ডাটা প্রতি মাসের এক তারিখ ক্লিয়ার করে দিবেন।
  • একটি ফোনে একটির বেশি একাউন্ট তৈরি করা যাবে না। (বাধ্যতামূলক)
  • আপনাকে প্রতি দিন ২টি বিজ্ঞাপনে ক্লিক করতে হবে এবং সেখানে দুই মিনিট বা তার বেশি সময় অপেক্ষা করতে হবে। (বাধ্যতামূলক)
  • BATTLE QUIZ Play করলে গেমটি শেষ না করে স্বেচ্ছায় গেমটি ত্যাগ করা যাবে না। (বাধ্যতামূলক)
  • আপনি যদি একবার লাইভ কুইজে অংশগ্রহন করে বিজয়ী হন তাহলে ঐদিন দ্বিতীয় বার অংশগ্রহন চেষ্টা করা যাবে না। (পরের দিন আবার অংশগ্রহন করতে পারবেন)

কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে সকল ডিমান্ড ও শর্তাবলী অনুসরণ করতে হবে। নিয়ম লঙ্ঘন বা অনুসরণ না করলে আপনার বিজয়ী পুরস্কার যেমন পাবেন না তেমনে আপনার একাউন্টি নিষিদ্ধ করা হবে।

উপরে ৭টি শর্তাবলী কি ভাবে অনুসরণ করবে বিস্তারিত ভিডিওতে দেখুন।

 

লাইভ কুইজে অংশগ্রহণ করে জিতে নিন প্রতি দিন মোবাই রিচার্জঃ


কিভাবে লাইভে অংশগ্রহন করবেনঃ যখন “লাইভ কুইজ” প্রোগ্রামটি চলবে এবং লাইভে এডমিন যখন BATTLE QUIZ Play করবে তখন আপনাকেও আপনার অ্যাপ্লিকেশন থেকে BATTLE QUIZ Play করতে হবে। প্রতিবার আপনাদের মধ্য থেকে একজন করে প্রতিযোগী লাইভ কুইজে অংশগ্রহন করে জিতে নিতে পারবেন নির্দিষ্ট পরিমাণ মোবাইল রিচার্জ। নিয়মতান্ত্রিক ভাবে প্রতিদিন
ঠিক ১ ঘন্টা সময় পর্যন্ত আমাদের “লাইভ কুইজ” প্রোগ্রামটি পরিচালনা করা হবে। প্রতিদিন নির্ধারিত সময়ের মধ্যে যত জন প্রতিযোগী অংশগ্রহনের সুযোগ পাবেন তাদের প্রত্যেকেই জিতে নিতে পারবেন নির্দিষ্ট পরিমাণ মোবাইল রিচার্জ।

সৌভাগ্যবান বিজয়ী হলে কি ভাবে মোবাইল রিচার্জ পাবেন?- লাইভ কুইজ প্রোগ্রামটি শেষ হবার মাত্র ১ থেকে ৩ ঘন্টা সময়ের মধ্যে আমাদের ফেসবুক গ্রুপে প্রতিদিনের সৌভাগ্যবান বিজয়ীদের নাম পোস্ট করা হয়। এবং যথাক্রমে আপনার প্রোফাইলে অ্যাড করা মোবাইল নাম্বারটিতে নির্দিষ্ট পরিমাণ মোবাইল রিচার্জ প্রেরণ করা হবে।

লাইভ কুইজে অংশগ্রহণের শর্তাবলী


  • লাইভ চলাকালীন সময়ে প্রতিবার একজন করে প্রতিযোগী লাইভে অংশ নিতে পারবেন ।  আপনি যদি একবার লাইভ কুইজে অংশগ্রহন করে বিজয়ী হন তাহলে ঐদিন আর দ্বিতীয় বার অংশগ্রহন করবেন না। পরের দিন আবার অংশগ্রহন করতে পারবেন।
  • BATTLE QUIZ Button Play পরে আপনি যদি লাইভ কুইজে অংশগ্রহন সুযোগ না পেলেও অন্য মেমবারে সাথে খেলতে পারবেন এবং সেখানে আপনি গেমটি শেষ করে আবার ও কুইজে অংশগ্রহন জন্য চেস্টা করতে পারবেন। কিন্তু আপনি যদি আপনার চলমান গেমটি শেষ না করে স্বেচ্ছায় গেমটি ত্যাগ করেন, তাহলে আপনার ঐ প্রোফাইলটি আমাদের সার্ভার থেকে নিষেধাজ্ঞা জারি করা হবে। যার কারনে আপনার ঐ প্রোফাইল থেকে এই গেম আর ব্যবহার করতে পারবেন না ।
  • কুইজ টু উইন অ্যাপ্লিকেশনে সকল ডিমান্ড ও শর্তাবলী অনুসরণ করতে হবে। নিয়ম লঙ্ঘন বা অনুসরণ না করলে আপনার বিজয়ী পুরস্কার যেমন পাবেন না তেমনে আপনার একাউন্টি নিষিদ্ধ করা হবে।
  • লাইভ কুইজ শুধুমাত্র বাংলাদেশি ব্যবহারকারির জন্য কারন আমরা বাইরে দেশে কোন প্রকার মোবাইল রিচার্জ দিতে পারি না।
  • লাইভ কুইজের প্রতিটি পর্বে এডমিনের সিদ্ধান্তই চুড়ান্ত হিসেবে বিবেচিত হবে।

লাইভ কুইজে অংশগ্রহণ করে কি ভাবে মোবাই রিচার্জ পাবেন বিস্তারিত ভিডিওতে দেখুনঃ

 

আপনাদের কিছু সাধারন প্রশ্ন ও উত্তরঃ


প্রশ্নঃ আমি নতুন এবং সবার পযেন্ট ৫-১০ হাজার + আর আমার ০ তা এবং মাসের অল্প কিছু দিন বাকি আছে তা হলে আমি কি ভাবে বিজয়ী হব??

উত্তরঃ প্রতি মাসের ঠিক ১ তারিখ এ সকলের পয়েন্ট ০ হয়ে যায় এবং সকল কে আবার প্রথম থেকে কুইজ খেলে বিজয়ী হতে হয়, সুতরাং আপনি এই মাসটি কুইজ খেলুন এবং শিখতে থাকুন এবং ১ তারিখ থেকে ভালো ভাবে খেলে বিজয়ী হবার চেষ্টা করুন।

প্রশ্নঃ বিজয়ী নির্বাচন কত তারিখে করা হয় এবং কি ভাবে করা হয়ে থাকে ও কি ভাবে সেটি প্রকাশ করা হয় ?

উত্তরঃ মাসের প্রথম দিনে থেকে মাসের শেষ দিন পযর্ন্ত কুইজ গেম খেলে আমাদের বিজয়ী সদস্য লিষ্টে মাঝে থাকতে হবে, এবং আমরা প্রতি মাসের এক তারিখে বিজয়ী সদস্য লিষ্টে আমাদের ফেসবুক পেজ এবং গুরুপে প্রকাশ করে থাকি। এবং ১ থেকে ৩ কর্মদিবসে ভিতরে সকলে বিজয়ী সদস্যকে ইমেলে মাধ্যমে জানিয়ে থাকে। আপনাকে আপনার পুরস্কার নেওয়ার জন্য আমাদের ইমেলে উত্তরে সাথে আপনাকে জানাতে হবে কি মাধ্যমে আপনি আপনার পুরস্কার গ্রহন করতে আগ্রহী। যেমনঃ বাংলাদেশের বাইরে হলে পেপাল, এবং বাংরাদেশে ভিতরে রকেট অথবা বিকাশ। নিচে আপনাদের বুঝার জন্য একটা উদাহরণ দেওয়া হলো।

মফিজ, জব্বার এবং সেলিম মাসের প্রথম দিনে থেকে কুইজ গেম খেলছে এবং মফিজের অবস্থান ১ নাম্বার জব্বার ২ নাম্বার এবং সেলিম ৩ নাম্বারে আছে এই ভাবে প্রতিযোগিতা চলছে সারা মাস এবং মাসের শেষ তারিখ রাত ১০টা পযর্ন্ত মফিজের অবস্থান ১ নাম্বার জব্বার ২ নাম্বার এবং সেলিম ৩ নাম্বারে আছে এবং মফিজ গেমটি খেলা অফ রাখছে এবং জব্বার ও সেলিম খেলছে এবং ঠিক রাত ১১ টা ৫৯ মিনিট ৫৯ সেকেন্ডস এ জব্বারে অবস্থান ১ নাম্বার, সেলিম ২ নাম্বার, ও মফিজ ৩ নাম্বার অবস্থান এবং যখনি তারিখ পরিবর্ত হবে তখনি সকলে পয়েন্ট স্কোর ০ হয়ে যাবে আর যার অবস্থান যত নাম্বারে থাকবে তাকে তত নাস্বার বিজয়ী হিসাবে ঘোষণা করা হবে। (এর পরেও যদি আপনাদের কোন কিছু বুঝতে সমস্যা হয় তা হলে আমাদের টেলিগ্রাম গুরুপে প্রশ্ন করতে পারেন)

প্রশ্নঃ আমাদের প্রোফাইল একটি কয়েন্ট দেখাচ্ছে সেটির কাজ কি ?? ঐ কয়েন্ট দিয়ে কি কি করতে পারবো ?? এবং ঐ কয়েন্ট কি ভাবে পাবো ??

উত্তরঃ যখন আপনি কুইজ গেম খেলবেন তখন আপনি প্রশ্নে উত্তরে নিচে দিখবেন কিছু বাটন যে বাটন হেল্প নিয়ে আপনি আপনার প্রশ্নে উত্তর আরো সহজে দিতে পারবেন, যার জন্য আপনার কয়েন্ট দরকার হবে এবং আপনি প্রতি লেবেল খারার জন্য ২-৩-৪ কয়েন্ট পাবেন এবং উত্তরে নিচে যে ডলার লোগ বাটন আছে সেখানে ক্লিক করে আপনি একটু ভিডিও দেখলেও পাবের ৪ কয়েন্ট করে।

#কয়েন ও বাটনের ব্যবহার

  • ১ নাম্বার বাটনটি ক্লিক করলে ৪টা উত্তর থেকে ২টি উত্তর রিমুভ হয়ে যাবে এবং ২টি উত্তর থাকবে যার মাঝে একটি সঠিক।
  • ২ নাম্বার বাটনটি ক্লিক করলে আপনার একটি প্রশ্ন স্কিপ হযে যাবে সুতরাং সেই প্রশ্নে উত্তর আপনাকে দেওযা লাগবে না।
  • ৩ নাম্বার বাটনটি ক্লিক করলে শ্রোতা জরিপ দেখাবে যার মাধ্যমে আপনার বুঝতে সহজ হবে এখানে সঠিক উত্তর কোনটি।
  • ৪ নাম্বার বাটনটি ক্লিক করলে আপনাকে উত্তর দেওয়ার জন্য আরো বেশি সময় দেওযা হবে যার কারনে আপনি সঠিক উত্তর দিতে পারবেন।

আমাদের সাথে যোগাযোগঃ


কুইজ টু উইন গেম বিষয়ক আপনার যে কোন প্রশ্ন ও মতামত জানাতে কুইজ টু উইন টেলিগ্রাম গুরুপে মেম্বার হিসাবে যুক্ত হোন এবং প্রথমে গুরুপের নিয়ম-নীতি পড়ুন যেটি উপরে পিন পোষ্টে পাবেন। তার পরে আপনার যে কোন প্রশ্ন ও মতামত জানাতে পারেন।

➡️ অফিশিয়াল ফেসবুক পেজ লিংক !! 👇


➡️ অফিশিয়াল ফেসবুক গুরুপ লিংক !! 👇


➡️ অফিশিয়াল টেলিগ্রাম গুরুপ লিংক !! 👇


➡️ অফিশিয়াল ইউটিউব চ্যানেল লিংক !! 👇


➡️ অ্যাপ্লিকেশনে ডাউনলোড লিংক !! 👇

OR

➡️ ইজি আর্নিং টেলিগ্রাম চ্যানেলে

 

লাইভ কুইজ শুরু তারিখ এবং সময় খুব তারাতারি প্রকাম করা হবে আপডেট পাবার জন্য আমাদের ফেসবুক পেজ ফেসবুক টেলিগ্রাম গুরুপে যুক্ত থাকুন।