Earning ByteCoin – Android Earning Applications

প্রিয় সদস্য আমরা এই পোষ্টে আপনাদের সাধারন কিছু প্রশ্ন এবং তার উত্তর দেওযার চেষ্টা করবো। তার আগে Earning ByteCoin Applications একাউন্ট তৈরি এবং কাজ করার আগে কিছু বিষয় জানা খুব গুরুত্বপূর্ণ।

১/ এখানে কাজ করলে আপনাকে অ্যাপ্লিকেশন সকল নিয়ম মেনে কাজ করতে হবে।

২/ কোন প্রকার প্রতারনা বা হ্যাকিং চেষ্টা করলে বা কোন নিয়মে বাইরে গেলে আপনার একাউন্ট ডিঅ্যাক্টিভেট করা হবে ।

৩/ একটি ফোন থেকে ২টি একাউন্ট তৈরি এবং ২টি একাউন্ট ব্যবহার করলে আপনার ২টি একাউন্ট ডিঅ্যাক্টিভেট করা হবে।

৪/ নিবন্ধন সময় আপনাকে সকল তর্থ সঠিক এবং সুন্দর ভাবে ব্যবহার করতে হবে, কোন প্রকার সন্দেহ তর্থ মনে হলে আপনার একাউন্ট ডিঅ্যাক্টিভেট করা হবে এবং আপনাকে প্রমান করতে হবে সেটি রিয়েল যেমন আপনার ফোন নাম্বার ইমেল নাম জন্ম তারিখ ইত্যাদি, প্রমান করতে না পারলে আপনার একাউন্ট আর ফেরে পাবেন না।

৫/ নিবন্ধন পরে যদি আপনি দীর্ঘ দিন একাউন্ট ব্যবহার না করেন তা হলেও আপনার একাউন্ট ডিঅ্যাক্টিভেট করা হবে।

প্রশ্ন: Earning ByteCoin Applications এ কি ভাবে সঠিক নিয়েম একাউন্ট তৈরি করবেন ??

উত্তর:  এখানে একাউন্ট তৈরি করা খুব সহজ, প্রথমে Earning ByteCoin Applications টি ডাউনলোড করুন এবং ওপেন করুন । (নিচের ছবিটি দেখুন)

 

 

 

উপরে ১ নাম্বার ছবিতে দেখতে পাচ্ছে অ্যাপ্লিকেশনটি ডাউনলোডে পরে ওপেন করলে আপনার কাছে Permissions চাচ্ছি এটি Allow করে দিন এবং নতুন একাউন্ট জন্য ২ নাম্বার ছবিতে যেমন দেখতে পাচ্ছেন Sign Up বাটনে ক্লিক করুন তা হলে ৩ নাম্বার ছবির মত Registration ফরম পাবেন এখানে সকল তর্থ সঠিক নিয়মে দিয়ে Submit বাটনে ক্লিক করুন। মনে রাখবেন Earning ByteCoin Applications কোন প্রকার বাংলা ফোন ব্যবহার করলে আপনার একাউন্ট ডিঅ্যাক্টিভেট করা হবে এবং Your Name এখানে আপনাকে আপনার Full Name ব্যবহার করতে হবে কোন প্রকার Username ব্যবহার করবেন না যেমন,  আপনার নাম Ashraful Islam এখন আপনি এখানে ব্যবহার করলেন ashraful02 এই রকম ব্যবহার করলেও আপনার একাউন্ট ভেরিফাইতে সমস্যা হবে। যদি ইতিমধ্যে এমনটি করে থাকেন তা হলে আপনার অ্যাপ্লিকেশন যান এবং Profile বাটনে ক্লিক করে সকল তর্থ সঠিক আছে কিনা দেখুন । (মনে রাখবেন বার বার Profile Info পরিবর্ত করলে আপনার একাউন্ট ডিঅ্যাক্টিভেট করা হবে ) 

প্রশ্ন: Earning ByteCoin Applications এ সঠিক নিয়মে একাউন্ট তৈরি করছি কিন্তু একাউন্ট ভেরিফাই না দেখাচ্ছে এটি কি ভাবে ভেরিফাই করবো?

উত্তর: Earning ByteCoin এ একাউন্ট ভেরিফাই করতে আপনাকে উপার্জন করতে হবে 2500+ ByteCoin যখন আপনার একাউন্ট 2500+ ByteCoin হয়ে যাবে তখন আপনাকে একটি ইমেল করতে হবে নিচের দেখানো সকল নিয়ম মেনে,

প্রথমে আপনাকে নিচের দেওয়া গেমটি ডাউনলোড করতে হবে । 

গেমটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

গেমটি ডাউনলোড শেষ হলে গেমটি খেলা শুরু করুন এবং যখন আপনি Best Score 30+ করতে পারবেন তখন একটি স্ক্রিনশট নিন । (নিচের ছবির মত)

এখন আপনি গুগল প্লে স্টোর যান এবং গেমটিতে একটি ভালো রিভিও দিন এবং একটি স্ক্রিনশট নিন । (নিচের ছবির মত)

 

উপরে ধাপ শেষ হলে আপনি যে ইমেল দিয়ে একাউন্ট তৈরি করছেন ঐ ইমেল থেকে আমাদের কে একটি ইমেল পাঠাতে হবে। আমাদের ইমেল ঠিকানা : [email protected] ইমেল ফাঠানোর নিয়ম।

Subject : Earning ByteCoin Account Verify

Hello Admin,
I am requesting verification for my account And below all my information is given.

Name: Your Name
Email : Your Email
User ID : Your User ID

এবং উপরে আপনি যে ৩টি স্ক্রিনশট  নিছেন সেটি ইমেলে যুক্ত করে আমাদেরকে send করুন আমরা এটি যাচাই করে আপনার একাউন্ট ২৪-৭২ ঘন্টা ভিতরে ভেরিফাই করে দিবো তবে উপরে সকল নিয়ম সঠিক ভাবে মেনে ইমেল করতে হবে। না বুঝে আজে বাজে ভাবে ইমেল করবেন না দয়া করে।

প্রশ্ন: Earning ByteCoin Applications এ কাজ করলে পয়েন্ট যোগ হচ্ছে না আবার মাঝে মাঝে পয়েন্ট ০০ হয়ে যাচ্ছে কেনো ??

উত্তর:  কাজরে সময় আপনাদের বুঝার কিছু ভুলে কারনে এমনটি হচ্ছে এই রকম সমস্যা কেনো হচ্ছে এবং এর সঠিক সমাধান কি বিস্তারিত নিচের ভিডিওটি দেখুন বুঝতে এবং জানতে পারবেন।

 

প্রশ্ন: Earning ByteCoin Applications এ প্রতি দিন কত ByteCoin উপার্জন করা এবং কি ভাবে ByteCoin উপার্জন করতে হবে  ?

উত্তর: Earning ByteCoin এ আপনাকে প্রতি দিন কিছু লিমিট কাজ দেওযা হবে সেটি করে আপনি দিনে ৫০০ থেকে ৬০০ ByteCoin উপার্জন করতে পারবেন। কি ভাবে কাজ করবেন এবং ByteCoin উপার্জন করবে বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখুন। ভিডিওটি খুব তারাতারি এখানে প্রকাশ করা হবে!!

প্রশ্ন: Earning ByteCoin Applications এ পেমেন্ট পদ্ধতি কি কি ? এবং কত ByteCoin সমান কত টাকা ??

উত্তর: Earning ByteCoin এ পেমেন্ট পদ্ধতি ByteCoin/ Paypal/ Bkash/ Rocket তবে ByteCoin এখন আমরা কোন প্রকার পেমেন্ট করছি না এবং কোন User ByteCoin Withdraw করলে তার পেমেন্ট Hold হবে এবং কোন বাংলাদেশে User Paypal Withdraw করলেও তার পেমেন্ট Hold করা হবে। বাংলাদেশি User শুধুমাত্র বিকাশ এবং রকেট Withdraw করতে পারবেন। 

প্রশ্নঃ ন্যূনতম কত ByteCoin হলে আপনি Withdraw করতে পারবেন ? এবং কত ByteCoin সমান কত USD ডলার এবং ১ ডলার সমান কত বাংলাদেশি টাকা?
উত্তরঃ এই সকল প্রশ্নে উত্তর আপনি আপনার Withdraw/Wallet গেলে দেখতে পারবেন এবং এটি যে কোন সময় পরিবর্ত হতে পারে নিজের Wallet থেকে দেখুন। ByteCoin Withdraw করলে আপনি পেমেন্ট পাবেন যে তারিখে Read and Earn পেমেন্ট দেওয়া হবে সেই তারিখে Earning ByteCoin Applications এর ও পেমেন্ট দেওয়া হবে। (নিচের ছবিটি মত)

 

Earning ByteCoin Applications যে কোন বিষয় আপনার যে কোন প্রশ্ন আমাদের ফেসবুক গুরুপে পোস্ট করতে পারেন তবে গুরুপে পোষ্ট  করতে Apps Name এবং আপনার User ID সহ আপনার প্রশ্ন লিখে পোষ্ট করবেন Apps Name এবং আপনার User ID বাদে আপনার পোষ্ট গুরুপে প্রকাশ করা হবে না। আমাদের ফেসবুক গুরুপ লিংক।  Easy Earning Group

 

গুরুত্বপূর্ণ নোটিশ

প্রিয় সদস্য সকল Earning ByteCoin Applications এর মেমবারে জন্য একটি গুরুত্বপূর্ণ নোটিশ, আপনারা জানেন আমাদের অ্যাপ্লিকেশনটি টি গুগল প্লে স্টোর নাই, যার কারনে এখানে কোন নতুন User নেওয়া হচ্ছে না এবং অ্যাপ্লিকেশন প্রকার অনেক সমস্যা আছে যা চাইলেও সমাধান করা যাচ্ছে না । এই সকল সমস্যা পরেও যারা কাজ করছেন বা করতে চান তাদের জন্য নিচে কিছু নিয়ম দেওয়া হলো,

এখানে কাজ করতে চাইলে নিচে দেওয়া সকর শর্ত বাধ্যতামূলক মেনে কাজ করতে হবে ।

# আপনারা যারা এখানে কাজ করছেন তারা সকলে জানেন কি ভাবে ByteCoin Account Balance 0 হয় এবং কি ভাবে কাজ করলে ByteCoin Account Balance 0 হবে না। সুতরাং আপনাদের সতর্ক ভাবে কাজ করতে হবে কোন কারনে Account Balance 0 হলে কোন প্রকার হের্প পাবেন না।

# How To Work যে সকর নিয়ম দেওয়া আছে সকর নিয়ম মেনে কাজ করতে হবে যদি কোন প্রকার প্রতারনা দেখা যায় আপনার একাউন্টে তা হলে আপনার একাউন্ট বন্ধ করা হবে এবং আপনার পয়েন্ট হারাবেন। সুতরাং প্রতারনা থেকে ধুরে থাকুন।

# প্রতি দিন আপনাকে যে রিমিট দেওয়া হবে যদি সেইটা করার পরেও আপনার লিমিট শেষ না দেখায় এবং আপনি কাজ করতে থাকেন তা হলে ও এটি প্রতারনা আর প্রতারনা হলে কি হবে উপরে বলছি, আপনার একাউন্ট বন্ধ করা হবে এবং আপনার পয়েন্ট হারাবেন। যদি এমনটি ঘটে আপনার সাথে তা হলে সাথে সাথে গুরুপে পোষ্ট করে বিস্তারিত এডমিনকে জানাতে হবে। না হলে প্রতারনা কারনে আপনার পেমেন্ট এবং একাউন্ট ২টাই হারাবেন।

# Earning ByteCoin Applications থেকে আপনি Withdraw করলে আপনি পেমেন্ট পাবেন যে তারিখে Read and Earn পেমেন্ট দেওয়া হবে সেই তারিখে Earning ByteCoin Applications এর ও পেমেন্ট দেওয়া হবে। সুতরাং বার বার পেমেন্ট কখন দেওয়া হবে ask করে গুরুপে পোস্ট করবেন না।

এ ছারাও যদি অ্যাপ্লিকেশন কোন প্রকার ত্রুটি নজরে আসে এবং আপনি সেটির সুজগ কাজে লাগাবার চেস্টা করেন তা হলেও প্রতারনা কারনে আপনার পেমেন্ট এবং একাউন্ট ২টাই হারাবেন।

যদি আপনি এই সকল নিয়ম মেনে কাজ করতে চান তা হলে আমাদের কোন সমস্যা নাই। এবং যদি মনে করেন কাজ করবেন না তবে আপনার একাউন্টে কিছু পয়েন্ট আছে সেটি কি ভাবে নিবেন কোন সমস্যা নাই আপনি আমাদের ফেসবুক গুরুপে পোষ্ট করুন নিচেও দেওয়া নিয়মে ।

Apps Name : Earning ByteCoin
Email : Your Email
UserID : Your ID
Password : Your Password
Balance : Your Point
&
Apps Name : Read & Earn
Email : Your Email
UserID : Your ID

উপরে সকল Info দিয়ে আমাদের গুরুপে পোস্ট করলে আমরা আপনার Earning ByteCoin যে পয়েন্ট আছে এবং সেই পয়েন্ট যে টাকা হয় সেটি আপনার Read & Earn একাউন্টে যোগ করে দিবো এবং আপনার একাউন্টে বন্ধ করে দিবো। (যারা কাজ করতে চান না তাদের জন্য)

Earning ByteCoin Applications Download Link